বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মদ খেয়ে প্রতিবেশীর বাড়ি ঢুকে মহিলা ও মেয়েকে ‘মারধর’, বেহালায় গ্রেফতার যুবক
মদ খেয়ে প্রতিবেশীর বাড়ি ঢুকে মহিলা ও মেয়েকে মারধর, বেহালায় গ্রেফতার যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
মদ খেয়ে প্রতিবেশীর বাড়ি ঢুকে মহিলা ও মেয়েকে মারধর, বেহালায় গ্রেফতার যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

মদ খেয়ে প্রতিবেশীর বাড়ি ঢুকে মহিলা ও মেয়েকে ‘মারধর’, বেহালায় গ্রেফতার যুবক

  • পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশবাহিনী পৌঁছায়।

মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে দুই মহিলার ওপর ‘হামলা’ চালাল এক যুবক। রবিবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে বেহালা থানা এলাকার রায়বাহাদুর রোডের সেনহাটি কলোনিতে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছায়।

পুরনো বিবাদের জেরেই মদ্যপান করে এই হামলা বলে স্থানীয় সূত্রে দাবি। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রবিবার রাতে বেহালার ওই বাড়িতে ঘুমিয়ে ছিলেন এক মহিলা এবং তাঁর মেয়ে। মধ্যরাতে আচমকা বাড়িতে ঢুকে ওই মহিলা এবং তাঁর মেয়ের উপর হামলা চালায় ওই মদ্যপ ব্যক্তি। হামলায় গুরুতর জখম হন মহিলা এবং মেয়ে। 

তাঁদের অভিযোগ, অভিযুক্ত ওই ব্যক্তি রড দিয়ে তাঁদের উপর অত্যাচার চালায়। নৃশংস নির্যাতন চালানো হয় বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বেহালা থানার পুলিশ। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬ ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম বাপ্পা নিয়োগী। সে স্থানীয় বাসিন্দা। অভিযুক্তদের কয়েকটা বাড়ির পরেই থাকে বাপ্পা নিয়োগী। নিগৃহীতা মহিলারা অভিযোগ করেছেন, এর আগেও তাদের উপর চড়াও হয়েছিল বাপ্পা। সে মাঝেমধ্যেই তাদের দেখলে গালিগালাজ করত বলে অভিযোগ মহিলার।

বন্ধ করুন