বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ধর্ষণের অভিযোগে জামিনে মুক্তি পেয়ে আবার ধর্ষণ প্রেমিকাকে, গ্রেফতার যুবক
প্রতীকি ছবি

ধর্ষণের অভিযোগে জামিনে মুক্তি পেয়ে আবার ধর্ষণ প্রেমিকাকে, গ্রেফতার যুবক

  • তরুণীর অভিযোগ, গত জানুয়ারিতে সোশ্যাল সাইটে অনিমেষের সঙ্গে তাঁর পরিচয় হয়। কিছুদিনের মধ্যে তাঁদের মধ্যে বেশ ঘনিষ্ঠতা গড়ে ওঠে। এর পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করেন ওই যুবক।

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতারির পর জামিন পেয়ে ফের ধর্ষণের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। গাঁয়ে গঞ্জে নয়, ঘটনা দক্ষিণ কলকাতার গল্ফ গ্রিন এলাকার। অভিযোগ পেয়ে অনিমেষ মাইতি নামে ওই যুবককে ফের গ্রেফতার করেছে পুলিশ। তদন্তে জানা গিয়েছে, ওই যুবকের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। সেজন্য প্রায় ১ ডজন ফোন ব্যবহার করে সে।

তরুণীর অভিযোগ, গত জানুয়ারিতে সোশ্যাল সাইটে অনিমেষের সঙ্গে তাঁর পরিচয় হয়। কিছুদিনের মধ্যে তাঁদের মধ্যে বেশ ঘনিষ্ঠতা গড়ে ওঠে। এর পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করেন ওই যুবক। অবশেষে গল্ফ গ্রিন থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। কয়েক মাস পরে জামিন পায় অভিযুক্ত।

তরুণীর দাবি, এর পর ফের তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা গড়তে তোলে অনিমেষ। এমনকী পুরনো কথা ভুলে যেতে অনুরোধ করেন। যুবক সংশোধিত হয়ে গিয়েছেন ভেবে তরুণী ফের তাঁর সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে রাজি হন। অভিযোগ, এর পর ফের তাঁকে ধর্ষণ করে অনিমেষ। ফের গল্ফ গ্রিন থানার দ্বারস্থ হন তরুণী। অভিযোগ পেয়ে অনিমেষকে ফের গ্রেফতার করে পুলিশ।

তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে অভিযুক্তের। প্রত্যেকের সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে আলাদা আলাদা ফোন ব্যবহার করে সে। এই রকম অন্তত ১ ডজন ফোন রয়েছে তাঁর।

 

 

বন্ধ করুন