বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কঙ্গনাকে নিয়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন, কলকাতা থেকে গ্রেফতার ১ যুবক
ফাইল ছবি
ফাইল ছবি

কঙ্গনাকে নিয়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন, কলকাতা থেকে গ্রেফতার ১ যুবক

  • শিবসেনা ও কঙ্গনা রানাওয়ত বিতর্কের মধ্যেই দিন দুয়েক আগে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ ও সাংসদ সঞ্জয় রাউতের কাছে হুমকি ফোন যায়। এর পরই তদন্তে নামে মুম্বই পুলিশ। তদন্তে জানা যায় ফোন গিয়েছিল কলকাতা থেকে।

মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার মুখপাত্র তথা সাংসদ সঞ্জয় রাউতকে হুমকি ফোন করার অভিযোগে কলকাতা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল মহারাষ্ট্র পুলিশ। ধৃতের নাম পলাশ বসু। শুক্রবার তাঁকে টালিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। ট্রানজিট রিমান্ডে নিতে এদিনই তাঁকে আলিপুর আদালতে পেশ করা হয়। 

শিবসেনা ও কঙ্গনা রানাওয়ত বিতর্কের মধ্যেই দিন দুয়েক আগে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ ও সাংসদ সঞ্জয় রাউতের কাছে হুমকি ফোন যায়। এর পরই তদন্তে নামে মুম্বই পুলিশ। তদন্তে জানা যায় ফোন গিয়েছিল কলকাতা থেকে। সেই সূত্র ধরেই পলাশ বসু নামে বছর চল্লিশের এক যুবকের খোঁজ পান মুম্বই পুলিশের গোয়েন্দারা।  তিনি পেশায় ব্যায়াম প্রশিক্ষক। 

পুলিশ সূত্রের খবর, VoIP প্রযুক্তি ব্যবহার করে সঞ্জয় রাউতকে ফোন করেছিলেন পলাশ। যদিও ধৃতের পরিবার অভিযোগ অস্বীকার করেছে। তাঁরা জানিয়েছেন, কোনও কালেই কঙ্গনার ভক্ত ছিলেন না পলাশ। খামখা সঞ্জয় রাউতকে হুমকি দিতে যাবেন কেন? তাঁদের দাবি, জোর করে গ্রেফতার করা হয়েছে পলাশকে। 

 

বন্ধ করুন