বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লাগাতার ফোন করে কলকাতার তরুণীকে অশ্লীল প্রস্তাব, ম্যাঙ্গালুরু থেকে ধৃত ১
 ছবিটি প্রতীকী
 ছবিটি প্রতীকী

লাগাতার ফোন করে কলকাতার তরুণীকে অশ্লীল প্রস্তাব, ম্যাঙ্গালুরু থেকে ধৃত ১

বিভিন্ন নম্বর থেকে বাংলার এক এক মেডিকেল পড়ুয়ার কাছে আসত ফোন।

বিভিন্ন নম্বর থেকে বাংলার এক এক মেডিকেল পড়ুয়ার কাছে আসত ফোন। দেওয়া হত অশ্লীল প্রস্তাব। সেই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ম্যাঙ্গালুরু থেকে এক যুবককে গ্রেফতার করে নিয়ে এসেছে লেকটাউন থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারিণী তরুণী ম্যাঙ্গালুরুতে পড়াশোনা করেন। তৃতীয় বর্ষের ছাত্রী তিনি। বন্ধুবান্ধবদের কাছ থেকে হঠাৎই তিনি জানতে পারেন, তাঁর নাম, ফোন নম্বর, ছবি-সহ ডেটিং সাইটে পোস্ট করা হয়েছে। এরপরই তাঁর একাধিক নম্বর থেকে ফোন আসা শুরু হয়ে যায়। পরিবারের সদস্যরা গোটা ঘটনার খবর পেয়ে পুলিশকে জানায়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, গোটা ঘটনার সঙ্গে ম্যাঙ্গালুরুর এক যুবক জড়িয়ে রয়েছে। এরপরই পুলিশের একটি দল ম্যাঙ্গালুরুর কাডাবা থেকে অভিযুক্ত যুবক সঞ্জয় কৃষ্ণা বল্লারিকে গ্রেফতার করে। সঞ্জয়কে কুট্টুর আদালতে তোলা হয়। সেখানে অভিযুক্ত যুবককে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় লেকটাউন থানার পুলিশ। এরপরই তাঁকে ট্রানজিট রিম্যান্ডে এই রাজ্যে নিয়ে আসা হয়।

পুলিশ জানতে পেরেছে, অভিযোগকারী ওই তরুণীর ছবি ইনস্টাগ্রাম থেকে পেয়েছিলেন অভিযুক্ত যুবক। কিন্তু তদন্ত করতে নেমে পুলিশের কাছে বেশ কিছু প্রশ্ন উঠে আসছে। কেন ওই তরুণীকেই টার্গেট করা হল, ওই তরুণী কি অভিযুক্ত যুবকের পূর্ব পরিচিত ছিল, এই সব প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে।

বন্ধ করুন