বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘুড়ির মাঞ্জায় সম্প্রীতি উড়ালপুলে আহত যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঘুড়ির মাঞ্জায় সম্প্রীতি উড়ালপুলে আহত যুবক

  • হাসপাতালের বিছানায় শুয়ে দক্ষিণ ২৪ পরগনার পূজালি পুরসভার বাসিন্দা সোমনাথ জানিয়েছেন, উড়ালপুলের ওপর চিনা মাঞ্জা প্রথমে আমার নাকে লাগে।

কলকাতা লাগোয়া বাটানগরের সম্প্রীতি উড়ালপুলে ঘুড়ির মাঞ্জায় আহত হলেন মোটরসাইকেল আরোহী। রবিবার দুপুরে উড়ালপুলের কলকাতামুখি অংশে আহত হন সোমনাথ দলুই নামে এক যুবক। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, অবস্থা স্থিতিশীল।

রবিবার বিকেল ৪টে নাগাদ মোটরসাইকেলে করে উড়ালপুলের পার করার সময় সোমনাথের নাকে লাগে মাঞ্জা। রক্তাক্ত অবস্থায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিনি। উলটো দিক থেকে আসা এক মোটরসাইকেল আরোহী তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। যুবকের কপালে বেশ কয়েকটি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে।

হাসপাতালের বিছানায় শুয়ে দক্ষিণ ২৪ পরগনার পূজালি পুরসভার বাসিন্দা সোমনাথ জানিয়েছেন, উড়ালপুলের ওপর চিনা মাঞ্জা প্রথমে আমার নাকে লাগে। তার পর কপাল কেটে বেরিয়ে যায়। হেলমেট পরে থাকলেও রক্ষা পাইনি। ভারসাম্য হারিয়ে মোটরসাইকেল নিয়ে পড়ে যাই। একজন ব্যক্তি আমাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেন।

কলকাতা ও লাগোয়া এলাকার বিভিন্ন উড়ালপুলে মাঞ্জায় আহত হওয়ার খবর প্রায়ই পাওয়া যায়। মা উড়ালপুলে বিপদ রুখতে লোহার জাল দিয়ে ঘিরেছে পুলিশ। তার পরও সেখানে বন্ধ হয়নি দুর্ঘটনা।

 

বন্ধ করুন