বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পূর্ব বর্ধমানে মোবাইল ফোন চুরির অভিযোগে প্রৌঢ়কে পিটিয়ে মারল ৪ প্রতিবেশী
শুক্রবার ৪ অভিযুক্তকে আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ।
শুক্রবার ৪ অভিযুক্তকে আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ।

পূর্ব বর্ধমানে মোবাইল ফোন চুরির অভিযোগে প্রৌঢ়কে পিটিয়ে মারল ৪ প্রতিবেশী

  • মৃতের ছেলে রবি মুর্মু সংবাদমাধ্যমকে বলেছেন, অন্য দিনের মতো আজও আমরা সকালে কাজে বেরিয়ে গিয়েছিলাম। বাবা বাড়িতে একাই ছিলেন।

পূর্ব বর্ধমানের ভাতারে মোবাইল ফোন চুরির অভিযোগে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল চার প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনা ভাতার থানা এলাকার উরগ্রাম পঞ্চায়েতের বিগনাহার গ্রামের। মৃতের স্ত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে ৪ অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতের নাম বাবলু মুর্মু (৪৮)। তাঁর বিরুদ্ধে মোবাইল ফোন চুরির অভিযোগ এনে মারধর করে চার প্রতিবেশী। এতে মৃত্যু হয় ওই ব্যক্তির। এর পর ভাতার থানায় চার প্রতিবেশীর বিরুদ্ধে স্বামীকে খুনের অভিযোগ দায়ের করেন বাবলুর স্ত্রী সুমিতা মুর্মু। অভিযোগের ভিত্তিতে সোম টুডু, কানাই হেমব্রম, সুনীল টুডু ও মাতাল হেমব্রম নামে ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

মৃতের ছেলে রবি মুর্মু সংবাদমাধ্যমকে বলেছেন, অন্য দিনের মতো আজও আমরা সকালে কাজে বেরিয়ে গিয়েছিলাম। বাবা বাড়িতে একাই ছিলেন। তখনই মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে বাবাকে মারধর শুরু করে ৪ জন। সামান্য একটা মোবাইল ফোনের জন্য নৃশংস ভাবে বাবাকে পিটিয়ে মেরেছে ওরা। আমি অপরাধীদের কড়া শাস্তি চাই। 

ভাতার থানার তরফে ৪ জনের গ্রেফতারির খবর স্বীকার করা হয়েছে। তাদের আদালতে পেশ করেছে পুলিশ। শুধুমাত্র মোবাইল চুরি, না কি এই হত্যার পিছনে অন্য কারণ রয়েছে, জানতে তদন্ত চালাচ্ছে পুলিশ।

 

বন্ধ করুন