বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনা রিপোর্ট পজিটিভ, বাড়ি না ফিরে ৩ দিন কলকাতার রাস্তায় ঘুরে বেড়ালেন যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা রিপোর্ট পজিটিভ, বাড়ি না ফিরে ৩ দিন কলকাতার রাস্তায় ঘুরে বেড়ালেন যুবক

  • দাদার ফোন পেয়ে স্থানীয় বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসুর সঙ্গে যোগাযোগ করে যুবকের পরিবার। সুজিতবাবু দত্তাবাদের কাউন্সিলর নির্মল দত্তকে যুবককে হাসপাতালে ভর্তি করাতে নির্দেশ দেন।

করোনা আক্রান্ত হয়েছেন, খবর পেয়েছিলেন কর্মরত অবস্থায়। পরিবারের সংক্রমণ এড়াতে তাই আর বাড়ি ফেরেননি তিনি। তিন দিন ঘুরে বেড়ালেন কর্মস্থলের আসেপাশেই। শারীরিক অবস্থার অবনতি হতে অবশেষে পরিবারের সঙ্গে যোগাযোগ করেন তিন। শেষে দমকলমন্ত্রী সুজিত বসুর উদ্যোগে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। ঘটনা কলকাতা লাগোয়া বিধাননগরের। 

জানা গিয়েছে আক্রান্ত যুবক উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের বাসিন্দা। বিধাননগরের একটি বিপণিবিতানে নিরাপত্তারক্ষীর কাজ করেন তিনি। গত মঙ্গলবার তিনি জানতে পারেন তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। এর পরই গায়েব হয়ে যান যুবক। তিন দিন তাঁর কোনও খোঁজ পায়নি পরিবার। অবশেষে শুক্রবার তিনি তাঁর ভাইকে ফোন করেন। জানান, তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। হাসপাতালে ভর্তি হওয়া প্রয়োজন। 

দাদার ফোন পেয়ে স্থানীয় বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসুর সঙ্গে যোগাযোগ করে যুবকের পরিবার। সুজিতবাবু দত্তাবাদের কাউন্সিলর নির্মল দত্তকে যুবককে হাসপাতালে ভর্তি করাতে নির্দেশ দেন। এর পর অ্যাম্বুল্যান্সে করে যুবককে পাঠানো হয় করোনা হাসপাতালে। 

জানা গিয়েছে, পরিবারে করোনা ছড়াতে পারে এই আশঙ্কায় রিপোর্ট আসার পর আর বাড়ি ফেরেননি যুবক। কর্মস্থলের পাশেই একটি নির্মিয়মাণ আবাসনে ছিলেন তিনি। 

 

বন্ধ করুন