বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, দ্বিতীয় হুগলি সেতু থেকে ভিডিয়ো পাঠিয়ে নিখোঁজ যুবক
ছবি সৌজন্য ফেসবুক
ছবি সৌজন্য ফেসবুক

আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, দ্বিতীয় হুগলি সেতু থেকে ভিডিয়ো পাঠিয়ে নিখোঁজ যুবক

  • পরিবারের তরফে জানানো হয়েছে, পেশায় ব্যবসায়ী ২৩ বছরের সিকেস সোমবার রাতে স্কুটার নিয়ে বাড়ি থেকে বেরোন। রাত ১১.৩০ নাগাদ তাঁর ফোন থেকে একটি ভিডিয়ো বার্তা আসে পরিবারের সদস্যদের ফোনে।

কলকাতা শহরে কি নতুন সুইসাইড স্পট হয়ে উঠছে দ্বিতীয় হুগলি সেতু? ফের এক যুবকের সেতু থেকে ঝাঁপ দেওয়ার ঘটনায় উঠছে সেই প্রশ্ন। সোমবার গভীর রাতে সেতুর ওপর স্কুটার রেখে ঝাঁপ দেন চেতলার বাসিন্দা এক যুবক। সিকেস নামে ওই যুবক আত্মঘাতী হওয়ার আগে পরিবারের সদস্যদের ভিডিয়ো বার্তা পাঠান। তাতে মৃত্যুর জন্য কারও দায় নেই বলে দাবি করেছেন তিনি।

পরিবারের তরফে জানানো হয়েছে, পেশায় ব্যবসায়ী ২৩ বছরের সিকেস সোমবার রাতে স্কুটার নিয়ে বাড়ি থেকে বেরোন। রাত ১১.৩০ নাগাদ তাঁর ফোন থেকে একটি ভিডিয়ো বার্তা আসে পরিবারের সদস্যদের ফোনে। তাতে দেখা যায় দ্বিতীয় হুগলি সেতুর ওপর দাঁড়িয়ে রয়েছেন তিনি। ভিডিয়ো বার্তায় তিনি জানান, আত্মহত্যা করতে চলেছেন তিনি। আর তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

সঙ্গে সঙ্গে পুলিশে যোগাযোগ করেন পরিবারের সদস্যরা। পুলিশ খবর দেয় দ্বিতীয় হুগলি সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীদের। তাঁরা তল্লাশিতে নেমে দেখেন, রাস্তার পাশে দাঁড় করানো রয়েছে স্কুটারটি। যুবকের হদিশ নেই।

এর পরই যুবক গঙ্গায় ঝাঁপ দিয়েছেন বলে অনুমান করে তল্লাশি শুরু করে NDRF. যুবকের খোঁজ এখনো পাওয়া যায়নি।

গত কয়েক মাসে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার একাধিক ঘটনা ঘটেছে। গত ১২ জানুয়ারি এক যুবক সেতুর অ্যাপ্রোচ রোড থেকে নীচে ঝাঁপ দেন।

 

বন্ধ করুন