বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতের খিদিরপুরে ট্রাকের ধাক্কায় মৃত্যু প্রৌঢ়ের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রাতের খিদিরপুরে ট্রাকের ধাক্কায় মৃত্যু প্রৌঢ়ের

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার রাত ১১টা নাগাদ খিদিরপুর ট্রাম ডিপোর কাছে রাস্তা পার করছিলেন এক ব্যক্তি। তখন পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক। ছিটকে পড়েন ওই ব্যক্তি।

রাতের কলকাতায় পথদুর্ঘটনার বলি হলেন এক প্রৌঢ়। বুধবার রাতে খিদিরপুর ট্রাম ডিপোর কাছে দুর্ঘটনাটি ঘটে। দ্বিতীয় হুগলি সেতুগামী একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন ওই ব্যক্তি। তাঁকে SSKM হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার রাত ১১টা নাগাদ খিদিরপুর ট্রাম ডিপোর কাছে রাস্তা পার করছিলেন এক ব্যক্তি। তখন পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক। ছিটকে পড়েন ওই ব্যক্তি। গুরুতর আঘাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করে SSKM হাসপাতালে নিয়ে যান কর্তব্যরত পুলিশকর্মীরা। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

রাতের কলকাতায় পথদুর্ঘটনা নিত্য নৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। রাত ১০টার পর পুলিশি নজরদারি একটু শিথিল হলেই বেপরোয়া হয়ে ওঠেনা গাড়ির চালক ও পথচারীরা। কখনো বেপরোয়া গতিতে রাজপথ দিয়ে ছোটাতে দেখা যায় মোটরসাইকেল। কখনো মোটরসাইকেল আরোহীর মাথায় থাকে না হেলমেট। দুর্ঘটনা কমাতে রাতে শহরের রাজপথে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে বলে দাবি করে লালবাজার। তবে তাতে লাভের লাভ কী হয়েছে তা কোটি টাকার প্রশ্ন।

 

বন্ধ করুন