বাড়ি > বাংলার মুখ > কলকাতা > স্ত্রীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ, সহকর্মীকে ছুরি দিয়ে কোপাল স্বামী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্ত্রীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ, সহকর্মীকে ছুরি দিয়ে কোপাল স্বামী

  • এই নিয়ে শনিবার সন্ধ্যায় পঞ্চসায়র ক্যান্সার হাসপাতালের হাসপাতালের সুপারের ঘরে মীমাংসা চলছিল। তখনই ধারালো অস্ত্র দিয়ে রঞ্জিতবাবুকে কোপাতে শুরু করে লক্ষ্মণ।

স্ত্রীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে তাঁরই সহকর্মীর। এই সন্দেহে স্ত্রীর সহকর্মীকে কোপানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনা পঞ্চসায়র থানা এলাকার পঞ্চসায়র ক্যান্সার হাসপাতালের। অভিযুক্ত লক্ষ্মণ মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত রঞ্জিত কোঙারের চিকিৎসা শুরু হয়েছে। 

ঘটনা শনিবার সন্ধ্যার। কলকাতার বেলেঘাটার বাসিন্দা অভিযুক্ত লক্ষ্মণ মণ্ডলের স্ত্রী পঞ্চসায়র ক্যান্সার হাসপাতালের কর্মী। ওই হাসপাতালেই কাজ করেন ৪৫ বছর বয়সী রঞ্জিত কোঙার। অভিযোগ, রঞ্জিতবাবুর সঙ্গে লক্ষ্মণবাবুর স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। 

এই নিয়ে শনিবার সন্ধ্যায় পঞ্চসায়র ক্যান্সার হাসপাতালের হাসপাতালের সুপারের ঘরে মীমাংসা চলছিল। তখনই ধারালো অস্ত্র দিয়ে রঞ্জিতবাবুকে কোপাতে শুরু করে লক্ষ্মণ। মুখে ঘাড়ে অস্ত্রের কোপে গভীর ক্ষত তৈরি হয়। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন সুপার। পুলিশ এসে লক্ষ্মণ মণ্ডলকে গ্রেফতার করে। 

আহত রঞ্জিত কোঙারকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল। হঠাৎ এই হামলায় হাসপাতালের কর্মীদের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। 

 

বন্ধ করুন