বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিনব কায়দায় চুরিতে পুলিশের মাথায় হাত, চিকিৎসকের মোটরবাইক নিয়ে চম্পট যুবক
ফাইল ছবি
ফাইল ছবি

অভিনব কায়দায় চুরিতে পুলিশের মাথায় হাত, চিকিৎসকের মোটরবাইক নিয়ে চম্পট যুবক

  • নয়া কায়দায় মোটরবাইক চুরি হয়ে গেল কলকাতা থেকে। তাও আবার একজন সরকারি হাসপাতালের চিকিৎসকের।

নয়া কায়দায় মোটরবাইক চুরি হয়ে গেল কলকাতা থেকে। তাও আবার একজন সরকারি হাসপাতালের চিকিৎসকের। ঘাম ছুটে যায় কলকাতা পুলিশ কর্তাদের। অবশেষে অভিযুক্তকে গ্রেপ্তার করা গিয়েছে। তাও অনেক কাঠখড় পুড়িয়ে উত্তর ২৪ পরগণা থেকে। কলকাতা থেকে যে জেলার দূরত্ব প্রায় ৩০ কিলোমিটার।

ঠিক কী ঘটেছিল?‌ জানা গিয়েছে, ২৯ বছরের এক যুবক গৌরাঙ্গ কীর্তনিয়া রিক্সা চালকের মোবাইল ফোন চুরি করে। তারপর সেই মোবাইল থেকে সিম খুলে নিয়ে অন্য একটি মোবাইলে ভরে চিকিৎসক চন্দ্রদীপ সিংকে ফোন করে। কারণ এই চিকিৎসক কয়েকদিন আগেই নিজের মোটরবাইক বিক্রি করতে চান বলে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়েছিলেন।

পুলিশ সূত্রে খবর, এই বিজ্ঞাপনে সাড়া দিয়ে মোটরবাইক কেনার উৎসাহ দেখায় যুবক গৌরাঙ্গ। তারপর ২ অক্টোবর যাদবপুরে দেখা করতে আসেন চিকিৎসকের সঙ্গে। সেখানে চিকিৎসকের মোটরবাইক পরীক্ষা করে দেখতে চায় এই ধৃত যুবক। কিন্তু মোটরবাইক নিয়ে সেই যে যায় আর ফিরে আসে না। তখন চিকিৎসক উপলব্ধি করেন তিনি প্রতারিত হয়েছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত নামে পুলিশ।

পুলিশ তদন্তে নেমে ওই নম্বর নিয়ে খোঁজ করতে জানা যায় সেটা রিক্সা চালকের। তাকে জিজ্ঞাসা করে জানা যায় তার মোবাইলটি কয়েক সপ্তাহ আগে চুরি হয়েছে। তখন মোবাইলের নম্বরটি ট্র‌্যাক করতেই খোঁজ মেলে যুবক গৌরাঙ্গের। যে মোটরবাইক চুরি করে পিঠটান দিয়েছিলেন। এখন সে শ্রীঘরে।

বন্ধ করুন