বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বড়বাজারে পাঁচতলা থেকে ৩ শিশুকে ছুঁড়ে ফেলল প্রতিবেশী, মৃত্যু দেড় বছরের একজনের
ফাইল ছবি 
ফাইল ছবি 

বড়বাজারে পাঁচতলা থেকে ৩ শিশুকে ছুঁড়ে ফেলল প্রতিবেশী, মৃত্যু দেড় বছরের একজনের

  • রবিবার বিকেলে ঘটনা বড়বাজারের নন্দরাম মার্কেটের। অভিযোগ, ভবনের ৫ তলা থেকে শিশুটিকে ছুঁড়ে ফেলে শিবকুমার গুপ্তা নামে এক ব্যক্তি।

কলকাতার বড়বাজারে মর্মান্তিক ঘটনা। পাঁচতলা থেকে ৩ শিশুকে ছুঁড়ে ফেললেন এক ব্যক্তি। ঘটনায় মৃত্যু হয়েছে দেড় বছরের এক শিশুর। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আরেকজন। এক শিশু বারান্দার রেলিং ধরে ফেলায় তেমন আঘাত লাগেনি তার। 

রবিবার বিকেলে ঘটনা বড়বাজারের নন্দরাম মার্কেটের। অভিযোগ, ভবনের ৫ তলা থেকে শিশুটিকে ছুঁড়ে ফেলে শিবকুমার গুপ্তা নামে এক ব্যক্তি। ঘটনার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুদের কোলাহলে ‘অতিষ্ঠ’ হয়ে সে শিশুগুলিকে ছুঁড়ে ফেলেছে বলে জানিয়েছে সে। 

সঙ্গে সঙ্গে শিশুদের উদ্ধার করে মেডিক্যাল কলেজে নিয়ে যান আত্মীয় ও প্রতিবেশীরা। সেখানে দেড় বছরের শিশুটিকে মৃত ঘোষণা করা হয়। আরও ১টি সাত বছরের শিশুকে গুরুতর আহত অবস্থায় ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে। টিনের চালে পড়ায় প্রাণে বেঁচে গিয়েছে সে। 

কলকাতার বুকে এই নৃশংসতায় হতবাক প্রতিবেশীরা। তারা জানিয়েছেন, অভিযুক্তের পরিবারের সঙ্গে শিশুগুলির পরিবারের বিবাদ ছিল। কিন্তু সেজন্য ৩ শিশুকে পাঁচতলা থেকে ছুঁড়ে ফেলা সুস্থ মস্তিষ্কের কাজ কি না খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

 

বন্ধ করুন