বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কলকাতা মেডিক্যাল কলেজে মহিলা চিকিৎসকদের সামনে যুবকের হস্তমৈথুন, ধৃত ১
ফাইল ছবি
ফাইল ছবি

কলকাতা মেডিক্যাল কলেজে মহিলা চিকিৎসকদের সামনে যুবকের হস্তমৈথুন, ধৃত ১

  • লিফটের কাছেই দাঁড়িয়ে ছিলেন একজন মহিলা PGT. অভিযোগ তাঁকে টেনে লিফটে তোলার চেষ্টা করে ওই যুবক। তিনি চিৎকার শুরু করলে তাঁর সহকর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন।

ফের কলকাতা মেডিক্যাল কলেজের হস্টেলে বহিরাগতের হানা। এবার মহিলা চিকিৎসকদের থাকার তলে হস্তমৈথুন করার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনা মঙ্গলবারের। ঘটনায় বউবাজার থানায় অভিযোগ দায়ের করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার কলকাতা মেডিক্যাল কলেজে হস্টেলের চতুর্থ তলে এক যুবককে প্রকাশ্যে হস্তমৈথুন করতে দেখা যায়। ওই তলে মহিলা PGT-রা (পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি) থাকেন। ওই দৃশ্য দেখে চিৎকার শুরু করেন ডাক্তারদিদিরা। চিৎকার শুনে লিফট দিয়ে পালানোর চেষ্টা করে যুবক। 

লিফটের কাছেই দাঁড়িয়ে ছিলেন একজন মহিলা PGT. অভিযোগ তাঁকে টেনে লিফটে তোলার চেষ্টা করে ওই যুবক। তিনি চিৎকার শুরু করলে তাঁর সহকর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন। 

কলকাতায় মেডিক্যাল কলেজের ভিতরে বহিরাগতের আনাগোনা নতুন কিছু নয়। এতে নিরাপত্তার অভাবের কথা জানিয়ে বারবার অভিযোগ করেছেন চিকিৎসকরা। কিন্তু কাজের কাজ হয়নি। মঙ্গলবারের ঘটনায় বউবাজার থানায় অভিযোগ দায়ের করে হাসপাতাল কর্তৃপক্ষ। এর পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। কী করে একজন বহিরাগত মহিলাদের বসবাসের তলে পৌঁছে গেল তা নিয়ে এখনো কোনও জবাব দেয়নি মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। 

 

বন্ধ করুন