বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধানসভার ভিতরে মানিককে চোর বলে ডাকলেন মিহির
মানিক ভট্টাচার্য ও মিহির গোস্বামী।

বিধানসভার ভিতরে মানিককে চোর বলে ডাকলেন মিহির

  • এদিন বিধানসভায় মানিকবাবু বক্তব্য রাখতে শুরু করলে ‘চোর চোর’ বলে চিৎকার করে ওঠেন মিহিরবাবু। এর পর বিধানসভার অন্দরের পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। যার জেরে শেষ পর্যন্ত আর বলে ওঠা হয়নি মানিকবাবুর।

কেন্দ্রীয় এজেন্সিগুলির বিরুদ্ধে অতিসক্রিয়তার অভিযোগ তুলে সোমবার বিধানসভায় প্রস্তাব এনেছে তৃণমূল। আর তার আগে বিধানসভার ভিতরেই তৃণমূল বিধায়ককে উদ্দেশ করে উঠল ‘চোর’ স্লোগান। যার জেরে বিধানসভার অন্দরে এদিন তুমুল উত্তেজনা তৈরি হয়। শুরুতেই উত্তপ্ত হয়ে ওঠে অধিবেশন।

সোমবার বিধানসভা কক্ষের অন্দরে তৃণমূলের নাকাশিপাড়ার বিধায়ক মানিক ভট্টাচার্যকে ‘চোর’ বলে মন্তব্য করেন নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতিতে একাধিক অভিযোগ রয়েছে সংসদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে। একাধিকবার তদন্তকারীদের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। বাড়িতে হয়েছে তল্লাশি। এমনকী তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করেছে CBI.

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎকার সম্প্রচারের বিরোধিতায় আদালতের দৃষ্টিআকর্ষণ

এদিন বিধানসভায় মানিকবাবু বক্তব্য রাখতে শুরু করলে ‘চোর চোর’ বলে চিৎকার করে ওঠেন মিহিরবাবু। এর পর বিধানসভার অন্দরের পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। যার জেরে শেষ পর্যন্ত আর বলে ওঠা হয়নি মানিকবাবুর। বেশ কিছুক্ষণ ধরে হট্টগোল চলার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

এর পর বিধানসভার বাইরে বেরিয়ে মিহিরবাবু বলেন, ‘যোগ্য ছেলেমেয়েদের পথে বসিয়ে উনি টাকার বিনিময়ে অযোগ্যদের চাকরি দিয়েছেন। উনি চোর। পালিয়ে বেড়াচ্ছিলেন। আজ বিধানসভায় দেখা পেলাম। তাই চোর বলে ডেকেছি।’

 

 

বন্ধ করুন