বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তাপস মণ্ডলসহ মানিকের স্ত্রী ও পুত্রকে জেলে ভরতে চায় ED

তাপস মণ্ডলসহ মানিকের স্ত্রী ও পুত্রকে জেলে ভরতে চায় ED

মানিক ভট্টাচার্য (টুইটার)

এদিন আদালতে ইডি বলে, মানিক ভট্টাচার্যের স্ত্রী শতরূপার সঙ্গে একাধিক ব্যক্তির জয়েন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে। এমনকী মৃত ব্যক্তির সঙ্গেও ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে তাঁর। মানিকের ছেলেও এই দুর্নীতিতে সরাসরি যুক্ত বলে দাবি করেন ইডির গোয়েন্দারা।

শিক্ষক নিয়োগ দুর্নীতির অন্যতম কুশীলব মানিক ভট্টাচার্যকে স্ত্রী - পুত্রসহ জেলে ভরতে চায় ইডি। সঙ্গে জেলে ভরতে চায় মানিক ঘনিষ্ঠ তাপস মণ্ডলকেও। শনিবার আদালতে একথা স্পষ্ট করে দিয়েছেন তদন্তকারী সংস্থার আইনজীবী। এদিন মানিককে ফের ১ মাসের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে আদালত। আগামী ৭ ফেব্রুয়ারি এই মামলার শুনানি হবে।

শনিবার মানিককে আদালতে পেশ করে ইডি। সঙ্গে আদালতের সমনে এদিন হাজিরা দেন মানিকের স্ত্রী শতরূপা, ছেলে শৌভিক ও একদা অনুচর তাপস মণ্ডল। আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তাঁরা। জামিনের আবেদনের বিরোধিতা করে তিন জনকেই জেল হেফাজতে পাঠানোর আবেদন জানায় ইডি।

এদিন আদালতে ইডি বলে, মানিক ভট্টাচার্যের স্ত্রী শতরূপার সঙ্গে একাধিক ব্যক্তির জয়েন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে। এমনকী মৃত ব্যক্তির সঙ্গেও ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে তাঁর। মানিকের ছেলেও এই দুর্নীতিতে সরাসরি যুক্ত বলে দাবি করেন ইডির গোয়েন্দারা। সঙ্গে তাদের দাবি, এই ষড়যন্ত্রে সমান ভাগীদার তাপস মণ্ডল। তিনিই যাবতীয় পরিকল্পনা বাস্তবায়নে মানিক ভট্টাচার্যকে সহযোগিতা করেছেন। তাই মানিক – তাপসকে আলাদা করা মুশকিল।

এদিন যদিও মানিকের স্ত্রী ও ছেলেকে জেল হেফাজতে পাঠানো নিয়ে কোনও মন্তব্য করেনি আদালত। আদালতের তরফে জানানো হয়েছে, এব্যাপারেল ৭ ফেব্রুয়ারি সিদ্ধান্ত হবে।

 

বন্ধ করুন