বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Maoist: 'ভাঙা বন্দুক কাঁধে মাওবাদী সাজুন, চাকরি মিলবে,' শুভেন্দুর নিশানায় মমতা
মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। (ছবি সৌজন্য টুইটার)
মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। (ছবি সৌজন্য টুইটার)

Maoist: 'ভাঙা বন্দুক কাঁধে মাওবাদী সাজুন, চাকরি মিলবে,' শুভেন্দুর নিশানায় মমতা

  • শুভেন্দু অধিকারী বলেন, 'মাওবাদী পোস্টার কে ফেলেছে আমি জানি না। মমতা বন্দ্যোপাধ্যায় আবার মাওবাদীদের নামে লোকসভা নির্বাচন ও পঞ্চায়েত নির্বাচনের আগে বিরোধীদের মিথ্যা মামলা জব্দ করতে চান। এর পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে ফের কাটমানির অভিযোগ তুলে সরব তিনি।

ফের মাও আতঙ্ক ছড়াচ্ছে জঙ্গলমহলে। বিভিন্ন এলাকা থেকে উদ্ধার হচ্ছে মাওবাদী লেখা পোস্টার। এনিয়ে চাপানউতোরও তুঙ্গে। কারা এই পোস্টারগুলি দিচ্ছেন তা নিয়েও নানা সংশয় দানা বেঁধেছে। এদিকে স্থানীয় দুষ্কৃতীরা এই পোস্টার কাণ্ডের পেছনে রয়েছে বলেও সন্দেহ করা হচ্ছে। তবে এবার এনিয়ে মুখ খুললেন বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন তিনি। 

শুভেন্দু অধিকারী বলেন, 'মাওবাদী পোস্টার কে ফেলেছে আমি জানি না। মমতা বন্দ্যোপাধ্যায় আবার মাওবাদীদের নামে লোকসভা নির্বাচন ও পঞ্চায়েত নির্বাচনের আগে বিরোধীদের মিথ্যা মামলা জব্দ করতে চান। এর পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে ফের কাটমানির অভিযোগ তুলে সরব তিনি। শুভেন্দু বলেন, মাওবাদীদের নামে সোর্সের টাকা, পুলিশের আধুনিকীকরণের টাকা, ভালো অস্ত্র কেনার টাকা এই সব করে আরও কিছু টাকা নেওয়ার ধান্দায় আছেন।'

এরপরই একেবারে ধারলো আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'রাজ্যে আপনি এমএ, এমএসসি, ডক্টরেট, বিএড করুন, যতই আপনার মেধা থাকুক, যতই আপনি নিজেকে উপযুক্ত তৈরি করুন, আপনি চাকরি পাবেন না। জঙ্গলমহলের লোকজন বলছেন, পেন, বই, সার্টিফিকেটে চাকরি পাওয়া যায় না। মাওবাদী সাজতে হবে। একটা ভাঙা বন্দুক কাঁধে নিয়ে ঘুরতে হবে। তাহলেই চাকরি পাওয়া যাবে। নির্বাচনের আগে তথাকথিত মাওবাদীদের নামে ৫০০র বেশি তৃণমূল নেতাদের চাকরি দিয়েছে। জঙ্গলমহলের ছেলেরা ভাবছে, মাওবাদী মাওবাদী করলে আবার আমাদের নবান্নে ডেকে পাঠাবে। বাংলায় সার্টিফিকেটের কোনও দাম নেই। মাওবাদী সাজতে হবে। ছদ্মবেশ প্রতিযোগিতা চলছে'। দাবি শুভেন্দুর।

 

বন্ধ করুন