বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Swapan Majumdar Marriage: ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, পাত্রী কে?

Swapan Majumdar Marriage: ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, পাত্রী কে?

ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, ছবি দেখুন (ফেসবুক)

ফেসবুকে স্বপন মজুমদার নিজেও নববধূর সঙ্গে ছবি পোস্ট করেছেন। সেখানেও শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে একজন লিখেছেন, দাদা আমাদের খাওয়াটা বাকি আছে। কবে খাওয়াবেন বলবেন।

সবে লোকসভা ভোটের ফলাফল প্রকাশিত হয়েছে। সেই ভোটে পরাজিত হয়েছেন বারাসত কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন মজুমদার। কিন্তু তা নিয়ে দুঃখে ভেঙে পড়ার কোনও ব্যাপারই নয়। ভোটের পরাজিত হয়েই ছাদনাতলায় চলে গেলেন স্বপন মজুমদার। চল্লিশ পেরিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। 

তিনি বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক। এর আগে তাঁর নানা মন্তব্যকে ঘিরে ভোট পর্বে বিতর্ক দানা বেঁধেছিল। তবে সেসব আজ অতীত। এবার একেবারে ঝলমলে বিয়ের আসর বসল। এলাহি সব আয়োজন ছিল বিয়েতে। স্থানীয় বিজেপির নেতা কর্মীদেরও বিয়েতে নেমন্তন্ন ছিল। 

সূত্রের খবর, বনগাঁ আমলাপাড়ার বাসিন্দা তৃষা মিস্ত্রির সঙ্গে বিয়ে হল স্বপন মজুমদারের। সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই বিয়ের ছবি। ফেসবুকে স্বপন মজুমদার নিজেও নববধূর সঙ্গে ছবি পোস্ট করেছেন। সেখানেও শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে একজন লিখেছেন, দাদা আমাদের খাওয়াটা বাকি আছে। কবে খাওয়াবেন বলবেন। 

অপর এক নেটিজেন লিখেছেন, মনটা ভালো হয়ে যেত যদি বারাসতটা বিজেপি পেত। এদিকে বিধায়কের বিয়ে বলে কথা। বিরাট খাওয়ার আয়োজন করা ছিল। একেবারে কবজি ডুবিয়ে খেয়েছেন নিমন্ত্রিতরা। বিয়ের মেনুতে ছিল ভাত, ডাল, মাছ, ফ্রায়েড রাইস, মাংস, চাটনি পাপড়, রসগোল্লা, সন্দেশ। 

এদিকে এবার গোটা ভোটপর্ব জুড়ে বার বার বিতর্কে জড়িয়েছিলেন স্বপন মজুমদার। 

এর আগে তিনি বলেছিলেন,আগামী নির্বাচনে যখন এই টিএমসির নেতারা বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোট বাক্সের জন্য় আপনাদের ব্য়বহার করার চেষ্টা করবেন, আপনারা লাঠি, এই ডঙ্কা, কাঁসা নিয়ে সবাই তৈরি থাকবেন। যাঁরা ভোট চাইতে যাবে তাঁদের মুখে তুলে মারবেন। যাতে ওই মুখ দিয়ে আর কুরুচিকর মন্তব্য না বের হয় কোনওদিন। এদিকে বিজেপি বিধায়কের এই মন্তব্যকে ঘিরে ইতিমধ্য়েই রাজনীতির ময়দানে শোরগোল পড়ে গিয়েছিল।

এখানেই শেষ নয়। তিনি বলেছিলেন,  ‘আমি এই মাইকের সামনে হুঁশিয়ারি দিতে চাই। এখানে তৃণমূলের চুনোপুঁটি চোরেরা বেআইনি ব্যবসা করে ফুলে ফেঁপে উঠেছে, সামনে যে নির্বাচন তাতে প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে। স্ট্রং রুম ও গণনাকেন্দ্রেও কেন্দ্রীয় বাহিনী থাকবে। কাউকে ভয় পাবেন না। এই চোর গুন্ডা বদমায়েশগুলো যে ভাবে আপনাদের ভয় দেখানোর চেষ্টা করছে পালটা আপনারা ভয় দেখিয়ে দিন। এই ভোটে বিজেপি ক্ষমতায় আসবে। আর এই চোরেরা বাড়ি ঢোকার সাহস পর্যন্ত দেখাবে না। ধমকানো চমকানো পুলিশ বাবাকে দিয়ে মিথ্যা মামলা দেওয়ার চেষ্টা করছেন, আমি দায়িত্ব নিয়ে বলছি। ওই পুলিশবাবাকে দিয়ে আগামীদিনে এনকাউন্টার করাব’।

তবে সেসব মন্তব্য আজ অতীত। এবার নতুন জীবনের পথে স্বপন মজুমদার। 

 

বাংলার মুখ খবর

Latest News

Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র প্রথম দিনের অনুশীলনেই সঞ্জুকে অফসাইডে খেলার কৌশল দেখালেন গম্ভীর, বিতর্ক এড়াতেই? ‘মোটা ঠোঁট’ নিয়ে অনবরত ট্রোল, এ কোন সাজে এলেন এনা সাহা, সরছে না কারও চোখ বাজেটের আবহে বাড়তে পারে এই ২৮টি শেয়ারের দাম, বিনিয়োগের আগে নজর বুলিয়ে নিন একবার কংগ্রেসের সব মুখ্যমন্ত্রী বয়কট করছেন নীতি আয়োগের বৈঠক, স্ট্যালিনের পথেই পাড়ি বার্ষিক আয় ১৫ লাখ হলে কোন আয়কর কাঠামোয় লাভ বেশি? নতুন না পুরনো... বুঝে নিন হিসেব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.