বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চাঁদনি চকের কাপড়ের দোকানে বিধ্বংসী আগুন, ভস্মীভূত হয়েছে চারটি দোকান

চাঁদনি চকের কাপড়ের দোকানে বিধ্বংসী আগুন, ভস্মীভূত হয়েছে চারটি দোকান

নিউ মার্কেট এলাকার একটি কাপড়ের দোকানে আগুন লাগে।

আগুন নেভানোর কাজ করছের দমকল কর্মীরা। সেখানের দোকানগুলি খালি করার কাজও করা হচ্ছে। তবে এত ঘিঞ্জি বাজার এলাকা, আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকছেই। সবাইকে এখান থেকে সরে যেতে বলা হচ্ছে। বাসিন্দাদের সরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। আগুন নেভানোর সবরকম চেষ্টা করা হচ্ছে।

ভোরের কলকাতায় অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়াল। নিউ মার্কেট এলাকার একটি কাপড়ের দোকানে আগুন লাগে। সেখান থেকে পাশের কয়েকটি দোকানও আগুন ছড়িয়ে পড়ে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, ওই দোকান ঘরগুলির ওপরের ফ্ল্যাট থেকে সরানো হয় বাসিন্দাদের। দমকলের ৫টি ইঞ্জিন ঘটনাস্থলে এসেছে। তবে কী থেকে আগুন লাগল সেটা এখনও স্পষ্ট নয়।

ঠিক কী ঘটেছে চাঁদনি চকে?‌ স্থানীয় সূত্রে খবর, আগুন ছড়িয়ে পড়েছে বলে খালি করে দেওয়া হয়েছে আশপাশের দোকানও। এটা ঘিঞ্জি এলাকা। তাই আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। আজ, শুক্রবার ভোর রাতে কাপড়ের দোকানে লাগে এই আগুন। তার জেরে পুড়ে গিয়েছে চারটি দোকান। হুলস্থূল পড়ে যায় এলাকায়। তাই সেখানে আসে দমকলের ৫টি ইঞ্জিন।

ঠিক কী বলছে দমকল?‌ দমকল সূত্রে খবর, শর্টসার্কিট থেকে এই আগুন লাগতে পারে। রাত তিনটে নাগাদ আগুন লেগেছিল বলে অনুমান করা হচ্ছে। প্রথমে একটি দোকানে আগুন লাগে। তা থেকেই কিছুক্ষণের মধ্যে সেই আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানে। সেই আগুন দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা রাস্তায় বেরিয়ে আসেন এবং দমকলে খবর দেন।

এখন কী পরিস্থিতি সেখানে?‌ আগুন নেভানোর কাজ করছের দমকল কর্মীরা। সেখানের দোকানগুলি খালি করার কাজও করা হচ্ছে। তবে এত ঘিঞ্জি বাজার এলাকা, আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকছেই। সবাইকে এখান থেকে সরে যেতে বলা হচ্ছে। বাসিন্দাদের সরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। আগুন নেভানোর সবরকম চেষ্টা করা হচ্ছে। ফায়ার পকেট তৈরি হয়েছে কিনা দেখা হচ্ছে। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসবে বলে মনে করা হচ্ছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

KKR তারকার ব্যাটিং ঝড়, লঙ্কার বিরুদ্ধে অল্পের জন্য সম্মান বাঁচাল আফগানিস্তান ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল গালে স্পাইডার ম্যান স্টিকার, কেক কেটে জন্মদিন জেহ-র! এল রাহা, ইনায়া, বায়ু-রা 'এমন পিচ আগে কখনও দেখিনি', রাঁচির বাইশগজের সম্ভাব্য চরিত্র নিয়ে ধোঁয়াশায় স্টোকস ডিজিটাল যুগেও চশমা ছাড়া থাকবে আপনার শিশু! ছোটদের চোখের যত্ন নিন এভাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.