বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এজেসি বোস উড়ালপুলে ম্যাটাডোর উল্টে গুরুতর জখম ২৪, আশঙ্কাজনক অনেকে
এজেসি বোস উড়ালপুলে দুর্ঘটনাগ্রস্ত ম্যাটাডোর। ছবি : সংগৃহীত
এজেসি বোস উড়ালপুলে দুর্ঘটনাগ্রস্ত ম্যাটাডোর। ছবি : সংগৃহীত

এজেসি বোস উড়ালপুলে ম্যাটাডোর উল্টে গুরুতর জখম ২৪, আশঙ্কাজনক অনেকে

  • দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ এজেসি বোস উড়ালপুল ও সংলগ্ন এলাকায় যানজট দেখা দেয়। সায়েন্স সিটি, রুবির দিকে যান চলাচল ব্যাহত হয়েছে।

‌খাস কলকাতায় বিকেলের ব্যস্ত সময় ভয়াবহ দুর্ঘটনার ঘটনা ঘটল বুধবার। নিয়ন্ত্রণ হারিয়ে এজেসি বোস উড়ালপুলে উল্টে যায় এক ম্যাটাডোর। আর তাতে থাকা ২৪ জনই গুরুতর জখম হয়েছেন। আহতদের চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, এক পরিচিতর শেষকৃত্য সেরে এদিন ৪০৭ গাড়ি করে এজেসি বোস উড়ালপুল ধরে ফিরছিলেন ২৪ জনের একটি দল। বাংলাদেশ হাইকমিশনের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় ম্যাটাডোরটি। আর তার জেরে ওই ২৪ জনই গুরুতর জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁদের মধ্যে বেশ কয়েকজন অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। ইতিমধ্যে পুলিশের তরফ থেকে তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ এজেসি বোস উড়ালপুল ও সংলগ্ন এলাকায় যানজট দেখা দেয়। সায়েন্স সিটি, রুবির দিকে যান চলাচল ব্যাহত হয়েছে। পরে ক্রেনের সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি তুলে বেনিয়াপুকুর থানার দিকে নিয়ে যাওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কীভাবে ম্যাটাডোরটি নিয়ন্ত্রণ হারালো তা জানার জন্য সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ওভারলোডের জেরে এই ঘটনা নাকি গাড়িটি কোনও রেষারেষির সঙ্গে জড়িয়ে পড়ে, তা খতিয়ে দেখছে পুলিশ। একইসঙ্গে চালক কী অবস্থায় ছিলেন তাও খোঁজ–খবর নিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

বন্ধ করুন