বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বাংলা হয়তো একদিন সবাইকে ডাকবে- মোদীর সভায় না বলতে দেওয়ার প্রসঙ্গে মমতা
ফাইল ছবি (PTI)
ফাইল ছবি (PTI)

বাংলা হয়তো একদিন সবাইকে ডাকবে- মোদীর সভায় না বলতে দেওয়ার প্রসঙ্গে মমতা

উনি বড় বড় মিটিং করছেন, আমি গ্রাসরুট স্তরে মিটিং করছি, তির্যক মন্তব্য বাংলার মুখ্যমন্ত্রীর। 

১৫ রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে বুধবার সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে সব রাজ্যে করোনা রোগীর সংখ্যা বেশি, বুধবার তাদেরই ডাকা হয়েছিল। এর মধ্যে ছিল পশ্চিমবঙ্গও। কিন্তু এদিন যে সব মুখ্যমন্ত্রীদের বলার সুযোগ আগে থেকে নির্ধারিত ছিল, তার মধ্যে ছিল না মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম। সেই প্রসঙ্গেই নবান্নে সাংবাদিক সম্মেলনে উড়ে এল ঝাঁকে ঝাঁকে প্রশ্ন। 

এদিন অবশ্য খুব বেশি রাজনৈতিক কথা বলতে শোনা যায়নি মুখ্যমন্ত্রীকে। তাই মোদীর মিটিংয়ে না থাকলেও সেই নিয়ে প্রশ্ন হলে সাবধানী প্রতিক্রিয়া দেন তিনি। কিছুটা তির্যক ভাবে বলেন যে উনি বড় বড় সভা করছেন, আমি গ্রাসরুটে করছি। বুঝে নিচ্ছি কার কী দরকার। 

এরপর ফের প্রশ্ন করা হলে কিছুটা বিরক্ত হয়েই বলেন, যে সবাই বাংলাকে এত দুর্বল ভাবে কেন। এরপর ইঙ্গিতবাহী ভাবে মুখ্যমন্ত্রী বলেন যে বাংলা হয়তো একদিন সবাইকে ডাকবে। নিজেকে নিয়ে গর্ব বোধ করুন. হতাশ হবেন না, সাংবাদিকদের উদ্দেশে বলেন তিনি। 

এদিন রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে মমতা বলেন যে অনেক বেশি রোগী সেরে উঠছে নয়া কেসের থেকে। পজিটিভ টেস্টের সংখ্যা বেড়েছে পরিযায়ী শ্রমিকরা রাজ্যে ফেরায়, বলে বিস্তারিত জানান মুখ্যমন্ত্রী। 

বন্ধ করুন