বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পাতালপথে দেখা দিল সমস্যা, বন্ধ হয়েছে দমদম থেকে গিরীশ পার্ক মেট্রো চলাচল

পাতালপথে দেখা দিল সমস্যা, বন্ধ হয়েছে দমদম থেকে গিরীশ পার্ক মেট্রো চলাচল

গিরীশ পার্ক স্টেশনের মেট্রো রেলের লাইনে সমস্যা দেখা দিয়েছে। (ছবি সৌজন্য পিটিআই)

দমদম থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল আপাতত বন্ধ। অফিসযাত্রীরা পরিষেবা না পেয়ে নাকাল হচ্ছেন।

বৃহস্পতিবার সকালেই পাতালপথে দেখা দিল সমস্যা। আর তার জেরে দমদম থেকে মেট্রো চলাচল ব্যাহত হয়েছে। এমনকী সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়েছে ট্রেন চলাচল। গিরীশ পার্ক স্টেশনের মেট্রো রেলের লাইনে সমস্যা দেখা দিয়েছে। দমদম থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল আপাতত বন্ধ। অফিসযাত্রীরা পরিষেবা না পেয়ে নাকাল হচ্ছেন।

মেট্রো রেল সূত্রে খবর, আজ, বৃহস্পতিবার সকালে গিরীশ পার্কের কাছে মেট্রোর লাইনে কিছু সমস্যা দেখতে পেয়েছেন মেট্রো রেলের কর্মীরা। তার জেরেই ট্রেন চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে। দমদম থেকে গিরীশ পার্ক স্টেশনের মধ্যে বন্ধ মেট্রো চলাচল। নিত্যযাত্রীরা সমস্যার মুখে পড়েছেন। দ্রুত ঠিক হয়ে যাবে। তার পর স্বাভাবিক হবে মেট্রো চলাচল।

এই সমস্যা নিয়ে মেট্রো রেলের জনস‌ংযোগ আধিকারিক রূপায়ণ মিত্র বলেন, ‘ফাটল দেখা দিয়েছে এমন কথা এখনই বলা যাবে না।। মেট্রো রেলের কর্মীরা প্রথম এই সমস্যাটি লক্ষ্য করেন। সেখানে ইঞ্জিনিয়ারদের দল ইতিমধ্যেই পৌঁছেছে। সমস্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই মেট্রো বন্ধ করা হয়েছে।’

এদিকে কবি সুভাষ থেকে গিরীশ পার্ক এবং দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল করছে। তবে সমস্যা কতক্ষণে মিটবে সেটা এখনই বলা যাচ্ছে না। লাইন পরীক্ষা করতে গিয়ে এই সমস্যা দেখা দিয়েছে। তাপমাত্রার তারতম্যের কারণেই লাইনে সমস্যা দেখা দিয়েছে বলে খবর। বেলগাছিয়া এবং শ্যামবাজারের মাঝে ডাউন লাইনেও একটি সমস্যা দেখা দেওয়ায় মেট্রো পরিষেবা বন্ধ করা হয়েছে।

বন্ধ করুন