বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালীঘাট মেট্রো স্টেশনে মরণঝাঁপ, ব্যাহত ট্রেন চলাচল, অফিসটাইমে দুর্ভোগ চরমে

কালীঘাট মেট্রো স্টেশনে মরণঝাঁপ, ব্যাহত ট্রেন চলাচল, অফিসটাইমে দুর্ভোগ চরমে

মেট্রো লাইনে মরণঝাঁপ দিলেন এক ব্যক্তি।

অফিস টাইমে মেট্রোর চাকা থেমে যাওয়ায় ভোগান্তি চরমে ওঠে। নাকাল হন নিত্যযাত্রীরা। এর আগেও একাধিকবার মেট্রো লাইনে আত্মহত্যার চেষ্টা করা হয়েছে। তাতে কিছু মানুষকে বাঁচানো গেলেও বহু মানুষজনকে বাঁচানো সম্ভব হয়নি। আজও মেট্রো লাইনে যিনি মরণঝাঁপ দেন তাঁকে বাঁচানো যায়নি। এখনও তাঁর পরিচয় পাওয়া যায়নি। 

আজ, বৃহস্পতিবার সকালে কলকাতা মেট্রো লাইনে মরণঝাঁপ দিলেন এক ব্যক্তি। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গোটা স্টেশনে। কালীঘাট মেট্রো স্টেশনে মরণঝাঁপ দেন একজন। আর তার জেরে ব্যাহত হয়ে পড়েছে মেট্রো পরিষেবা। এই মুহূর্তে দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত এবং কবি সুভাষ থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো চলাচল করছে। তবে মাঝের অংশে আপাতত বন্ধ রয়েছে মেট্রো চলাচল। এই ঘটনার কথা জানিয়ে মেট্রো কর্তৃপক্ষের বক্তব্য, দ্রুত পরিষেবা স্বাভাবিক করার কাজ চলছে। আতঙ্কিত হতে নিষেধ করা হয়েছে।

ঠিক কী ঘটেছে কালীঘাটে?‌ কালীঘাট মেট্রো স্টেশন থেকে লাইনে মরণঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। মেট্রো কর্মীদের তৎপরতা দেখা গেলেও ওই ব্যক্তিকে প্রাণে বাঁচানো যায়নি। আজ, বৃহস্পতিবার সকালে তার জেরে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। সকাল ১০টা ২০ মিনিট নাগাদ এই ঘটনা ঘটলে বন্ধ করা হয় মেট্রো পরিষেবা। তখন ওই ব্যক্তিকে লাইন থেকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনায় মেট্রো স্টেশনে রীতিমতো আলোড়ন ছড়িয়ে পড়ে।

আর কী জানা যাচ্ছে?‌ মেট্রো সূত্রে খবর, এই ঘটনার পর তৎক্ষণাৎ ময়দান স্টেশন পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ রাখা হয়। দ্রুত পরিষেবা স্বাভাবিক হবে বলে জানানো হয়। এদিকে অফিস টাইমে মেট্রোর চাকা থেমে যাওয়ায় ভোগান্তি চরমে ওঠে। নাকাল হন নিত্যযাত্রীরা। এর আগেও একাধিকবার মেট্রো লাইনে আত্মহত্যার চেষ্টা করা হয়েছে। তাতে কিছু মানুষকে বাঁচানো গেলেও বহু মানুষজনকে বাঁচানো সম্ভব হয়নি। আজও মেট্রো লাইনে যিনি মরণঝাঁপ দেন তাঁকে বাঁচানো যায়নি। এখনও তাঁর পরিচয় পাওয়া যায়নি। গোটা ঘটনায় কার্যত ঝড় বয়ে যায় মেট্রো স্টেশনে।

ঠিক কী বলছেন মেট্রো কর্তৃপক্ষ?‌ অন্যদিকে এই প্রসঙ্গে মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক রূপায়ন মিত্র বলেন, ‘‌আজ সকাল ১০টা ২০ মিনিটে এক ব্যক্তি কালীঘাট মেট্রো স্টেশনে এসে লাইনে ঝাঁপ দেন। তখনই পাওয়ার ব্লক করে তাঁকে উদ্ধার করা হয়। তখন স্টেশনে ট্রেন ঢুকছিল। তবে ওই ব্যক্তিকে বাঁচানো যায়নি। মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তারপর দক্ষিণেশ্বর থেকে ময়দান স্টেশন পর্যন্ত মেট্রো চলছিল। কবি সুভাষ স্টেশন থেকে মেট্রো চলছে টালিগঞ্জ স্টেশন পর্যন্ত পরিষেবা চালু রাখা হয়। তবে এখন ১১টা ২০ মিনিট থেকে মেট্রো চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়েছে।’‌

বাংলার মুখ খবর

Latest News

আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Latest IPL News

আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.