বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ধর্মতলা থেকে ফেরার সময় উলটে গেল ছোটা হাতি, আহত ১২ তৃণমূলকর্মী

ধর্মতলা থেকে ফেরার সময় উলটে গেল ছোটা হাতি, আহত ১২ তৃণমূলকর্মী

প্রতীকি ছবি

স্থানীয়রা জানিয়েছেন, এদিন বিকেল ৪টে নাগাদ গার্ডেনরিচ উড়ালপুলের ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় যাত্রীবাহী মাইক্রো ট্রাকটি।

তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশ থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। কলকাতার গার্ডেনরিচ এলাকায় ডিভাইডারে ধাক্কা দিয়ে উলটে গেল মাইক্রো ট্রাক। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। তাদের SSKM হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, এদিন বিকেল ৪টে নাগাদ গার্ডেনরিচ উড়ালপুলের ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় যাত্রীবাহী মাইক্রো ট্রাকটি। ছিটকে পড়েন ট্রাকের যাত্রীরা। তাদের মধ্যে বেশ কয়েকজন গুরুতর আঘাত পেয়েছেন বলে জানা গিয়েছে। স্থানীয়রাই আহতদের উদ্ধার করে SSKMহাসপাতালে নিয়ে যায়। তার পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

মাইক্রোট্রাকের এক আহত যাত্রী জানিয়েছেন, মহেশতলা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড থেকে ট্রাক ভাড়া করে ধর্মতলার সমাবেশে গিয়েছিলেন তাঁরা। ফেরার পথে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। তার জেরেই এই দুর্ঘটনা। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল বলে জানা গিয়েছে।

ওদিকে ২১ জুলাইয়ের সমাবেশ থেকে ফেরার সময় হুগলির গুড়াপে তৃণমূল সমর্থকদের ২টি গাড়ির সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। যান্ত্রিক গোলযোগের কারণে একটি গাড়ি রাস্তার ওপর দাঁড়িয়ে পড়লে অন্য গাড়িটি পিছন থেকে ধাক্কা মারে। ঘটনাস্থলে পৌঁছেছেন মন্ত্রী অসীমা পাত্র।

 

বন্ধ করুন