বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আহত BJP কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের সঙ্গে নার্সিংহোমে দেখা করলেন ফিরহাদ
মীনাদেবী পুরোহিতের সঙ্গে কথা বলছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

আহত BJP কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের সঙ্গে নার্সিংহোমে দেখা করলেন ফিরহাদ

  • কলকাতা পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীনাদেবী পুরোহিত কলকাতা পুরসভার প্রবীণতম জনপ্রতিনিধিদের অন্যতম। বুধবার তাঁর শারীরিক অবস্থার খবর নিতে বড়বাজারের বেসরকারি নার্সিংহোমে যান ফিরহাদ।

বিজেপির নবান্ন অভিযানে আহত মীনাদেবী পুরোহিতকে দেখতে হাসপাতালে গেলেন ফিরহাদ হাকিম। বুধবার দুপুরে মীনাদেবীর কুশল জানেন তিনি। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে।

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানে অংশগ্রহণ করে বড়বাজার থেকে মিছিল নিয়ে রওনা দেন কলকাতা পুরসভার প্রবীণ কাউন্সিলর মীনাদেবী পুরোহিত। পথে ইটের আঘাতে আহত হন তিনি। তাঁর মাথা ফেটে রক্ত বেরোতে থাকে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান উপস্থিত বিজেপি কর্মীরা। হাসপাতালে মীনাদেবীর মাথায় বেশ কয়েকটি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে।

কলকাতা পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীনাদেবী পুরোহিত কলকাতা পুরসভার প্রবীণতম জনপ্রতিনিধিদের অন্যতম। বুধবার তাঁর শারীরিক অবস্থার খবর নিতে বড়বাজারের বেসরকারি নার্সিংহোমে যান ফিরহাদ। সেখানে মীনাদেবীর সঙ্গে কথা বলেন তিনি। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে।

BJP-র ওপর পুলিশি নির্যাতন না থামালে সাংবিধানিক পদক্ষেপ করা হবে: রবিশংকর প্রসাদ

এর পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ওনার মাথায় একটু চোট আছে। সিটি স্ক্যান করাতে হবে। আমি বলেছি, পুরসভার পক্ষ থেকে আমরা আছি। ভালো হাসপাতালে চিকিৎসা করাতে চাইলে আমরা সাহায্য করব। আমি এখানে একজন অসুস্থ মানুষকে দেখতে এসেছি। অন্য কিছু নিয়ে কথা বলব না। মুখ্যমন্ত্রীও ওনার আঘাত পাওয়ার ঘটনায় উদ্বিগ্ন। দ্রুত আরোগ্য কামনা করে মুখ্যমন্ত্রী তাঁর শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।’

নার্সিংহোম সূত্রে জানা গিয়েছে, মীনাদেবীর মাথার পিছনের দিকে বাঁ পাশে আঘাত লেগেছে। তবে মস্তিষ্কের ভিতরে কোনও আঘাত লেগেছে কি না তা সিটি স্ক্যান করলেই জানা যাবে। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। মীনাদেবীর সঙ্গে রয়েছে তাঁর পরিবার ও বিজেপি কর্মীরা।

 

বন্ধ করুন