বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাওড়া ব্রিজে দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত মিনিবাস, চম্পট চালক
রবীন্দ্র সেতুর ১৮ নম্বর স্তম্ভের কাছে পৌঁছলে বাসটি দাউ দাউ করে জ্বলে ওঠে।
রবীন্দ্র সেতুর ১৮ নম্বর স্তম্ভের কাছে পৌঁছলে বাসটি দাউ দাউ করে জ্বলে ওঠে।

হাওড়া ব্রিজে দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত মিনিবাস, চম্পট চালক

  • বাস থামলে প্রথমেই ছুটে পালান চালক। বিপন্ন যাত্রীদের মধ্যে বাস থেকে নামার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। কয়েকজন যাত্রী বাস থেকে নামতে গিয়ে অল্প-বিস্তর আহত হন।

বৃহস্পতিবার হাওড়ার রবীন্দ্র সেতুর উপরে আচমকা চলন্ত মিনিবাসে আগুন লাগলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সন্ধে ৫.২০ নাগাদ হাওড়া স্টেশন থেকে হরিনাভি রুটের একটি মিনিবাসের ইঞ্জিন থেকে হঠাৎ কালো ধোঁয়া বেরোতে দেখে অফিসফেরতা যাত্রীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর সেতুর ১৮ নম্বর স্তম্ভের কাছে পৌঁছলে বাসটি দাউ দাউ করে জ্বলে ওঠে। সশব্দে ফেটে যায় বাসের টায়ার।

বাস থামলে প্রথমেই ছুটে পালান চালক। বিপন্ন যাত্রীদের মধ্যে বাস থেকে নামার জন্য হুড়োহুড়ি পড়ে যায়।  কয়েকজন যাত্রী বাস থেকে নামতে গিয়ে অল্প-বিস্তর আহত হন। তবে গোটা বাস জ্বলে ওঠার আগে সকলেই নেমে যান। কারও গুরুতর চোট লাগেনি বলে জানা যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছয় নর্থ পোর্ট থানার পুলিশ। দমকলের দুটি ইঞ্জিনও এসে পৌঁছয়। পুলিশের মতে, যান্ত্রিক ত্রুটির কারণেই মিনিবাসটিতে আগুন লাগে। 

পুড়ে ছাই হয়ে যাওয়া বাসটি পরে সরিয়ে নিয়ে যায় পুলিশের ব্রেকডাউন ভ্যান। এ দিকে, দুর্ঘটনার কারণে কিছুক্ষণের জন্য রবীন্দ্র সেতুতে যান চলাচল স্তব্ধ হয়ে যায়। বাস সরিয়ে নিয়ে যাওয়ার পরে ফের পরিস্থিতি স্বাভাবিক হয়।

বন্ধ করুন