বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী অরূপ বিশ্বাস
অরূপ বিশ্বাস।
অরূপ বিশ্বাস।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী অরূপ বিশ্বাস

  • গত কয়েক দিনে করোনা আক্রান্ত হয়েছেন একের পর এক তৃণমূল নেতা। কলকাতা পুরসভার মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত তৃণমূল নেতা ও কর্মীরা। বাদ যায়নি পুরকর্মীরাও।

করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। শনিবার তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। এদিন বিকেলে দক্ষিণ কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি হয়েছেন তিনি। নার্সিংহোম সূত্রে খবর, মন্ত্রীমশাইয়ের মৃদু উপসর্গ রয়েছে।

জানা গিয়েছে, শনিবার অরূপবাবুর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। বিকেলে হাসপাতালে পৌঁছে গাড়ি থেকে পায়ে হেঁটে ভিতরে ঢোকেন অরূপবাবু। নার্সিংহোম সূত্রে জানানো হয়েছে, করোনা ওয়ার্ডের ৩২৯ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে তাঁকে।

গত কয়েক দিনে করোনা আক্রান্ত হয়েছেন একের পর এক তৃণমূল নেতা। কলকাতা পুরসভার মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত তৃণমূল নেতা ও কর্মীরা। বাদ যায়নি পুরকর্মীরাও। আক্রান্তদের তালিকতায় রয়েছেন মেয়র পারিষদ স্বপন সমাদ্দার, মন্ত্রী তাপস রায়, বরো চেয়ারপার্সন সাধনা বসু, তৃণমূল নেতা দেবাশিস বসু। এমনকী মেয়রের এক ডেটা এন্ট্রি অপারেটরও করোনা আক্রান্ত হয়েছেন। এদের অনেকেরই জ্বর, শর্দির মতো উপসর্গ দেখা দেয়।

গত চলতি সপ্তাহে ৪৫০ থেকে বেড়ে প্রায় ৩৫০০ ছুঁয়েছে দৈনিক করোনা সংক্রমণ। তবে এখনো রাজ্যে কোনও বিধিনিষেধ আরোপ করেনি সরকার। উলটে সরকারি উদ্যোগে বিভিন্ন জায়গায় চলছে মেলা ও উৎসব। যার জেরে সংক্রমণ বেলাগাম হওয়ার পথে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

 

বন্ধ করুন