বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জারি হয়েছিল গ্রেফতারি পরোয়না, আত্মসমর্পণ করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়
মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। ছবি সৌজন্য : ফেসবুক
মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। ছবি সৌজন্য : ফেসবুক

জারি হয়েছিল গ্রেফতারি পরোয়না, আত্মসমর্পণ করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

  • কয়েক মাস আগেই নারদ মামলায় সপ্তাহ দুয়েক সিবিআই হেফাজতে ছিলেন সুব্রত মুখোপাধ্য়ায়। এনিয়ে বিভিন্ন মহলে নানা শোরগোল পড়ে গিয়েছিল।

বাম আমলে সুব্রত মুখোপাধ্য়ায়ের বিরুদ্ধে কড়েয়া থানায় দায়ের করা হয়েছিল মামলা। এক গাড়ির চালক তাঁর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছিলেন। যতদূর জানা গিয়েছে যখন এই মামলা হয়েছিল তখন গাড়ির চালকের আসনে ছিলেন সুব্রত মুখোপাধ্যায়। এমনটাই দাবি করা হয়েছে। এদিকে বর্তমানে সুব্রত মুখোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার মন্ত্রী। সেই মামলাতেই তাঁর বিরুদ্ধ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। ১৬ নভেম্বরের মধ্যে আদালতের আত্মসমর্পনের করার কথা জানিয়েছিল আদালত। বৃহস্পতিবার সেই মামলাতেই আদালতে আত্মসমর্পণ করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়।

 

 বিধাননগরে সাংসদ ও বিধায়কদের জন্য় বিশেষ আদালতে আত্মসমর্পণ করেন তিনি। এদিকে আদালত চত্বরে এদিন তৃণমূলের বর্ষীয়ান নেতা তথা মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায় বলেন, আমি তো কিছু জানি না। সব উকিলরা জানেন। প্রায় ২০-২২ বছর আগের ঘটনা। যিনি মামলা করেছিলেন তিনি আছেন কি না তাও জানি না। আমাকে ডেট দিয়েই যাচ্ছে। আবার পুজোর পর আসতে বলা হয়েছে। জানিয়েছেন মন্ত্রী।

এদিকে কয়েক মাস আগেই নারদ মামলায় সপ্তাহ দুয়েক সিবিআই হেফাজতে ছিলেন সুব্রত মুখোপাধ্য়ায়। এনিয়ে বিভিন্ন মহলে নানা শোরগোল পড়ে গিয়েছিল। ফের সুব্রত মুখোপাধ্য়ায়ের বিরুদ্ধে পুরানো এই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। তবে ১৬ই নভেম্বরের আগেই এদিন আদালতে আত্মসমর্পণ করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়। 

 

বন্ধ করুন