ফাইল ছবি
ফাইল ছবি

একবালপুরে ধর্ষিত নাবালিকা, বন্ধু সহ ধৃত চার

বৃহস্পতিবারে ঘটনা।

১২ বছরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগে চার ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তাদের বিরুদ্ধে POCSO আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই চার অভিযুক্তের মধ্যে একজন ধর্ষিতার বন্ধু।

পুলিশ জানিয়েছে বৃহস্পিতবার দুপুরে সেই বন্ধুর সঙ্গে ঘুরতে বেড়িয়েছিল কিশোরী। যখন সে ফেরেনি, তখন একটি মিসিং ডায়েরি দায়ের করে নাবালিকার বাড়ির লোকেরা। শুক্রবার সকালে বাড়ি ফেরে কিশোরী। এরপর একবালপুর থানায় চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করে।

ডেপুটি কমিশনার (পোর্ট ডিভিশন) সৈয়দ ওয়াকার রাজা জানিয়েছেন যে তারা নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেফতার করেছেন। এদের বিরুদ্ধে পক্সো আইনের ধারায় মামলা দায়ের হয়েছে ও তদন্ত চলছে।

অভিযুক্তরা হল অমরজিত্ চৌপাল, মনোজ শর্মা, বিকাশ মল্লিক ও ঋত্বিক রাম। অভিযোগকারিনী ক্লাস সেভেনে পড়ে।অভিযুক্তরা সবাই মুটে-মজুরি করে বলে জানা গিয়েছে। পর্ণশ্রীতেই একটি বস্তিতে থাকে অভিযোগকারিনী।

পুলিশ জানিয়েছে, পর্ণশ্রীতে একটি বাড়িতে কিশোরী ও তার বন্ধু গিয়েছিল। সেখানে আরেক অভিযুক্ত আসে। তারা মদ্যপান করে ও একবালপুরে একটি বাড়িতে যায়। সেখানে আরও দুই অভিযুক্ত এসে যোগ দেয়। ততক্ষণে বেহুশ হয়ে পড়েছে নাবালিকা। সেই সুযোগে গণধর্ষণ করে তার যুবক।






বন্ধ করুন