বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অগ্নিগর্ভ তিলজলা,পুলিশের গাড়িতে আগুন, রেল অবরোধ, ইটবৃষ্টি, নাবালিকা খুনের জের

অগ্নিগর্ভ তিলজলা,পুলিশের গাড়িতে আগুন, রেল অবরোধ, ইটবৃষ্টি, নাবালিকা খুনের জের

এভাবেই গাড়ি জ্বলতে থাকে বন্ডেল ব্রিজের উপর। 

ভয়াবহ পরিস্থিতি তিলজলায়। নাবালিকা খুনের জেরে জনরোষে পুড়ল বাইক, পুলিশের গাড়িতে ভাঙচুর

রণক্ষেত্র তিলজলা। পুলিশের গাড়িতে ভাঙচুর। বন্ডেল গেট ব্রিজ বিক্ষোভকারীদের দখলে। প্রকাশ্য়ে একের পর এক বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। লাঠি হাতে রাস্তায় বেরিয়ে আসেন স্থানীয় যুবকরা। সকলের চোখের সামনে বন্ডেল ব্রিজের উপর দাঁড়িয়ে থাকা পুলিশের একটি গাড়িতে ভেঙে দেওয়া হয়। ভয়াবহ পরিস্থিতি। এমনকী ব্রিজের উপর দিয়ে দমকলের গাড়ি যাচ্ছিল। সেই গাড়ি লক্ষ্য করে শুরু হয় ইঁটবৃষ্টি। ব্রিজের উপর দিয়ে মহিলা পথচারীদেরও দেখা যায় প্রাণ হাতে করে ছুটছেন। একবারে ভয়াবহ ছবি।

তিলবালিগঞ্জ ও পার্ক সার্কাস স্টেশনের মাঝে রেল অবরোধ করা হয়। তবে সেখানে অবরোধ ধীরে ধীরে উঠছে। তবে পরিস্থিতি এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। পুলিশ ফোর্স বাড়ছে।

তিলজলা এলাকায় হাতুড়ি দিয়ে মেরে শ্বাসরোধ করে নাবালিকাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। তার জেরেই পিকনিক গার্ডেন এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়। দলে দলে বাসিন্দারা মূল রাস্তায় বেরিয়ে আসেন। পুলিশের গাড়িকেও ভেঙে ফেলে তারা। তাদের একাংশের দাবি খুনের ঘটনায় প্রকৃত দোষীদের গ্রেফতার করতে হবে। অন্যদিকে যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে তাদের মুক্তি দিতে হবে। পরিস্থিতি ক্রমেই অগ্নিগর্ভ হয়ে উঠছে বলে খবর।

শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে যায়। এদিকে পরিস্থিতি ক্রমেই কার্যত হাতের বাইরে চলে যেতে থাকে। সূত্রের খবর, একেবারে প্রকাশ্য়ে ব্রিজের উপর পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দিল উন্মত্ত জনতা। দাউ দাউ করে জ্বালিয়ে দেওয়া হল পুলিশের গাড়ি। একেবারে বন্ডেল ব্রিজের উপর দিনের বেলা জ্বালিয়ে দেওয়া হল পুলিশের গাড়ি। তবে প্রাথমিকভাবে পুলিশ কিছুটা পিছু হঠে। পদস্থ পুলিশ কর্তারা কিছুটা দূরে দাঁড়িয়ে গোটা পরিস্থিতির উপর নজর রাখছিলেন। তবে ধীরে ধীরে পুলিশের সংখ্য়া বাড়তে থাকে। এরপর ফোর্স ক্রমশ এগোতে থাকে। অনেকের মতে পরিস্থিতি যাতে আরও বিগড়ে না যায় সেকারণে প্রাথমিকভাবে পুলিশ কিছুটা পিছু হঠে।

তবে এবার পুলিশ কিছুটা সক্রিয় হতে শুরু করে। অবরোধকারীদের তাড়া করা শুরু করে পুলিশ। এদিকে জ্বলন্ত গাড়িতে জ্বালানি তেলের ট্যাঙ্ক ফাটতে শুরু করে। বিস্ফোরণের শব্দ শোনা যায়। গোটা ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। বিক্ষোভকারীদের নিয়ন্ত্রণ করতে পুলিশ টিয়ার গ্য়াসের সেল ফাটাতে শুরু করে। পালটা বিক্ষোভকারীরা রেলের পাথর ছুঁড়তে শুরু করে। কিন্তু প্রশ্ন উঠছে দীর্ঘক্ষণ ধরে তিলজলা, বন্ডেল গেট, পিকনিক গার্ডেন এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি হাতের বাইরে চলে গেল। প্রাণ হাতে করে ছুটলেন পথচারীরা। প্রকাশ্য়ে জ্বালিয়ে দেওয়া হল পুলিশের গাড়ি। তারপরেও কেন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এতটা দেরি করল পুলিশ?

তবে বিকাল ৪টে ১৫ নাগাদ রেললাইন থেকে অবরোধকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে পুলিশ । কলকাতা পুলিশ নেমে আসে রেললাইনে। অবরোধকারীরা এবার পিছু হঠছে।

 

বাংলার মুখ খবর

Latest News

১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP নখ, চুল কাটা হল, গ্রামীণ প্রথা মেনে প্রথমবার সদ্যোজাত মেয়েকে স্নান করালেন পপি সেনাবাহিনীর চক্ষু ছিলেন তিনি, প্রয়াত বায়ুসেনার সবচেয়ে বয়স্ক ফাইটার পাইলট

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.