বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মিন্টো পার্ক শুটআউটে প্রথম গ্রেফতার, দেড় দিনের মাথায় সাফল্য পেল পুলিশ
মিন্টো পার্কে কীভাবে গুলি চলল? দেখুন CCTV ফুটেজ
মিন্টো পার্কে কীভাবে গুলি চলল? দেখুন CCTV ফুটেজ

মিন্টো পার্ক শুটআউটে প্রথম গ্রেফতার, দেড় দিনের মাথায় সাফল্য পেল পুলিশ

  • প্রতিশোধ নিতে গিয়েই চলে গুলি। তবে শুটার এখনও অধরা।

এই মুহূর্তে সবচেয়ে বড় খবর হল, মিন্টো পার্কে শুটআউটের ঘটনায় এই প্রথম একজনকে গ্রেফতার করল পুলিশ। ব্যবসায়ীকে ঘিরে ধরে রাতের কলকাতায় গুলি চালানোর ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছিল। শহরে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। সেখানে দেড় দিনের মাথায় এই শুটআউটের ঘটনায় প্রথম গ্রেফতার করে তৎপরতা দেখাল কলকাতা পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম রণিত গুপ্তা ওরফে বঙ্গি, বয়স ২১। হাজরা রোড এবং শরৎ বোস রোডের সংযোগস্থল থেকে ধৃতকে গ্রেফতার করা হয়েছে। রণিতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৩০৭, ৩৪ ধারা এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এই অভিযুক্ত রবীন্দ্র সরোবর থানা এলাকার বাসিন্দা। একটি ফুড ডেলিভারি সংস্থায় কাজ করে। এই যুবকের সঙ্গেই বচসা হয় ব্যবসায়ী পঙ্কজ সিংয়ের। তখন রণিতকে চড় কষিয়ে দেন পঙ্কজ। তারপর নিজের দলবল ডেকে আনে রণিত। প্রতিশোধ নিতে গিয়েই চলে গুলি। তবে শুটার এখনও অধরা।

এই রণিতকে জেরা করেই মূল শুটারের নাগাল পেতে চাইছে পুলিশ। ইতিমধ্যেই তদন্তভার গ্রহণ করেছে লালবাজারের গুন্ডা দমন শাখা। মূল শুটারের খোঁজে সিসিটিভি ফুটেজকেই হাতিয়ার করেছেন পুলিশ কর্তারা। রবিবার রাতে শুটআউটের ঘটনাটি ঘটে মিন্টো পার্কে। আর মঙ্গলবার সন্ধ্যের আগেই জালে উঠল একজন। গুলিবিদ্ধ হন হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং (৩৮)। আজ টানা ৬ ঘন্টার অপারেশনে গুলি বের করা হয় শরীর থেকে।

বন্ধ করুন