বাড়ি > বাংলার মুখ > কলকাতা > গভীর রাতে টালিগঞ্জে দুষ্কৃতীতাণ্ডব, ভাঙল একের পর এক গাড়ির কাচ
সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া দুষ্কৃতীর ছবি
সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া দুষ্কৃতীর ছবি

গভীর রাতে টালিগঞ্জে দুষ্কৃতীতাণ্ডব, ভাঙল একের পর এক গাড়ির কাচ

  • টালিগঞ্জের গ্রাহামস লেন ওয়েলফেয়ার সোসাইটি নামে ওই আবাসনের বাসিন্দাদের দাবি, বেশ কয়েক বছর ধরে আবাসনের সামনে বসে মদ্যপান করে কিছু যুবক।

আবাসনের সামনে মদ্যপানের প্রতিবাদ করায় রাতের অন্ধকারে আবাসিকদের গাড়ির কাচ ভাঙল দুষ্কৃতীরা। ঘটনা কলকাতার অভিজাত টালিগঞ্জের। যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত গাড়ির মালিকরা। আবাসিকদের দাবি, এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্যের প্রতিবাদ করায় তাদের রোষের মুখে পড়তে হয়েছে গাড়িগুলিকে। 

টালিগঞ্জের গ্রাহামস লেন ওয়েলফেয়ার সোসাইটি নামে ওই আবাসনের বাসিন্দাদের দাবি, বেশ কয়েক বছর ধরে আবাসনের সামনে বসে মদ্যপান করে কিছু যুবক। আবাসনের বাসিন্দাদের উদ্দেশ্য করে কটূক্তিও করে তারা। লকডাউনেও সেই দৌরাত্ম্য থামেনি। রোজ সন্ধে নামলেই রাস্তার আলো নিভিয়ে বসে মদের আসর। বলে-কয়েও লাভ হয়নি বলে দাবি আবাসিকদের। 

এই নিয়ে মঙ্গলবার যাদবপুর থানায় অভিযোগ জানান কয়েকজন আবাসিক। এর পরই সকালে উঠে দেখেন আবাসনের সামনের রাস্তায় রাখা একাধিক গাড়ির কাচ ভাঙা। আবাসনের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায় মুখে গামছা বাঁধা ২ যুবক গভীর রাতে আধলা ইট ছুড়ে গাড়ির কাচ ভাঙছে। এর পর ফের থানায় অভিযোগ দায়ের করেন আবাসিকরা। ঘটনার তদন্ত শুরু করেছে যাদবপুর থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে যুবকদের সনাক্ত করার চেষ্টা চলছে।

 

বন্ধ করুন