বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mithun Chakraborty: ‘‌আমি ব্যক্তিগত পলিটিক্স করি না’‌, পার্থর গ্রেফতার নিয়ে সুর নরম মিঠুনের

Mithun Chakraborty: ‘‌আমি ব্যক্তিগত পলিটিক্স করি না’‌, পার্থর গ্রেফতার নিয়ে সুর নরম মিঠুনের

মিঠুন চক্রবর্তী

একুশের নির্বাচনের পর থেকে শুধুই হারের মুখ দেখেছে বিজেপি। অনেকেই এখন বিজেপিকে হেরো পার্টি বলে থাকেন। সংগঠন তলানিতে গিয়ে পৌঁছেছে। দলের নেতা–কর্মীরা বসে পড়েছেন। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। তাই সংগঠনকে চাঙ্গা করতে ভরসা রাখা হচ্ছে ফাটাকেষ্টর উপর। এখন দেখার তিনি কোথাকার জল কোথায় নিয়ে যেতে পারেন।

আবার শহরে মিঠুন চক্রবর্তী। বিজেপি বিধায়ক এবং শীর্ষনেতাদের সঙ্গে বৈঠক করলেন তিনি। এদিন হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বৈঠক করেন মিঠুন চক্রবর্তী। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠকে যোগ দেন মহাগুরু। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে মিঠুনের বারবার বৈঠক তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

কী নিয়ে আজকের বৈঠক?‌ সূত্রের খবর, বুধবার বেলা ১২টা নাগাদ হেস্টিংস অফিসে আসেন মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত নির্বাচনের আগে শহরে বিজেপি কর্মীদের ভোকাল টনিক দিতেই তিনি এসেছেন বলে মনে করা হচ্ছে। তবে মিঠুনকে ময়দানে ফিরিয়ে মরা সংগঠনের গাঙে কতটা বান আনতে পারবে তা নিয়ে সন্দিহান সবপক্ষই।

পার্থর গ্রেফতার নিয়ে কী বললেন?‌ পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হয়েছেন। এই নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এদিন মিঠুন চক্রবর্তী বলেন, ‘‌এগুলি ব্যক্তিগত বিষয়। আমি ব্যক্তিগত পলিটিক্স করি না।’‌ কয়েকদিন আগে শিশির অধিকারীও একই কথা বলেছিলেন। কেউ বিপদে পড়েছে বলে তাঁকে আক্রমণ করতে হবে এমন মানুষ তিনি নন বলেছিলেন।

উল্লেখ্য, একুশের নির্বাচনের পর থেকে শুধুই হারের মুখ দেখেছে বিজেপি। অনেকেই এখন বিজেপিকে হেরো পার্টি বলে থাকেন। সংগঠন তলানিতে গিয়ে পৌঁছেছে। দলের নেতা–কর্মীরা বসে পড়েছেন। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। তাই সংগঠনকে চাঙ্গা করতে ভরসা রাখা হচ্ছে ফাটাকেষ্টর উপর। এখন দেখার তিনি কোথাকার জল কোথায় নিয়ে যেতে পারেন।

বন্ধ করুন