বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কাল ভোট হলে রাজ্যে কালই ক্ষমতায় আসবে BJP, দাবি মিঠুনের
বুধবার সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তী

কাল ভোট হলে রাজ্যে কালই ক্ষমতায় আসবে BJP, দাবি মিঠুনের

  • মিঠুন বলেন, ‘হিন্দিতে একটা প্রবাদ আছে জানেন তো? ছিনিয়ে নেওয়া জিনিস রক্ষা করা কঠিন। আপনি জানেন, যে আপনি জোর করে ভোটে জিতেছেন। চলুন, কালকে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হোক। বিজেপি সরকার গঠন করবে'।

অবাধ নির্বাচন হলে কালই রাজ্যে সরকার গঠন করবে বিজেপি। বুধবার দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকের এক সাংবাদিক বৈঠকে এমন দাবি করলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় জানেন তিনি জোর করে ভোটে জিতেছেন। তাই জনমতকে ভয় পান তিনি।

এদিন মিঠুন বলেন, ‘২১ জুলাই কত লোক এসেছিল। বাপ রে বাপ। কত লোক! বিশাল সাফল্য! আমার একটা প্রশ্ন আছে। এত লোক যখন আপনাকে এত ভালোবাসে। আর মানুষের ভালোবাসায় আপনি এতদূর এসেছেন তাহলে আপনি ভয় পান কেন? ভালোবাসার বোমা তো পরমাণু বোমার থেকেও বড়। তাহলে ভোটের সবাইকে ভয় দেখান কেন? গলা কেটে দেব, ঘর জ্বালিয়ে দেব, হাত ভেঙে দেব?’

মিঠুন বলেন, ‘হিন্দিতে একটা প্রবাদ আছে জানেন তো? ছিনিয়ে নেওয়া জিনিস রক্ষা করা কঠিন। আপনি জানেন, যে আপনি জোর করে ভোটে জিতেছেন। চলুন, কালকে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হোক। বিজেপি সরকার গঠন করবে'।

কাল নিরপেক্ষ নির্বাচন হলে বিজেপি ক্ষমতায় আসবে’।

একই সঙ্গে এদিন মিঠুন দাবি করেন, তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। তার মধ্যে অন্তত ২১ জন সরাসরি যোগাযোগ রাখছেন তাঁর সঙ্গে। এদিন মিঠুনকে বলতে শোনা যায়, পশ্চিমবঙ্গের যা অবস্থা তা একমাত্র ভগবানই রাজ্যকে বাঁচাতে পারে।

 

বন্ধ করুন