বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP: শাহের পরে কয়েক মাসের মধ্যে বঙ্গে আসতে পারেন মোদী–নাড্ডাও
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PTI)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PTI)

BJP: শাহের পরে কয়েক মাসের মধ্যে বঙ্গে আসতে পারেন মোদী–নাড্ডাও

  • প্রধানমন্ত্রীর সফরে আসার ব্যাপারেও ইঙ্গিত দিয়েছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই প্রসঙ্গে তিনি জানান, ‘‌জুলাই, আগস্ট মাসে বাংলা সফরে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।’‌

‌পরের বছর পঞ্চায়েত ভোট। বছর দুয়েকের মধ্যে দেশে লোকসভা নির্বাচন। তার আগে দলীয় সংগঠনকে চাঙ্গা করতে আগমন ঘটতে পারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সেইসঙ্গে আসতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাও। কিছুদিনের মধ্যে বাংলায় আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। শুধু শাহ-ই নন, পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বও বাংলায় আসবেন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার ফের বঙ্গ সফরে আসার কথা জানালেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই প্রসঙ্গে তিনি জানান, ‘‌আমরা সকলকেই আসার জন্য আমন্ত্রণ জানিয়েছি। শাহজি আসছেন। এরপর প্রধানমন্ত্রী, নাড্ডাজিও আসবেন।’‌ বিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবার দুদিন ব্যপী রাজ্য সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। জানা যাচ্ছে, আগামী মাসে ফের রাজ্য সফরে আসতে পারেন শাহ। পাশাপাশি শাহ চলে যাওয়ার পর রাজ্য সফরে আসতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

একইসঙ্গে প্রধানমন্ত্রীর সফরে আসার ব্যাপারেও ইঙ্গিত দিয়েছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই প্রসঙ্গে তিনি জানান, ‘‌জুলাই, আগস্ট মাসে বাংলা সফরে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।’‌ প্রধানমন্ত্রীর সফরসূচির বিষয়ে বিস্তারিত কোনও তথ্য এখনও জানা যায়নি। বিজেপির রাজ্য নেতৃত্ব চাইছে, আগামী দিনে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে ঘুরিয়ে ফিরিয়ে রাজ্য সফরে আনা করানো। রাজনৈতিক মহলের মতে, সাম্প্রতিককালে যেভাবে রাজ্য বিজেপিতে অভ্যন্তরীন দ্বন্দ্ব বাড়ছে, তা ধামাচাপা দিতে রাজ্য নেতৃত্ব চাইছে বারে বারে কেন্দ্রীয় নেতৃত্বকে নিয়ে এসে এই রাজ্যের সরকারের ওপর চাপ বাড়াতে।

বন্ধ করুন