বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিজেদের ব্যর্থতা ঢাকতে কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠিয়েছেন মোদী: ফিরহাদ
ফিরহাদ হাকিম। ফাইল ছবি
ফিরহাদ হাকিম। ফাইল ছবি

নিজেদের ব্যর্থতা ঢাকতে কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠিয়েছেন মোদী: ফিরহাদ

  • ফিরহাদ বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক প্রমাণ করার চেষ্টা করছে যে শুধু বিজেপিই আক্রান্ত। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে প্রশাসনকে কড়া হতে নির্দেশ দিয়েছেন।

রাজ্যে ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সফরকে কটাক্ষ করলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর দাবি, নিজের ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠাচ্ছেন মোদী। লজ্জা থাকলে একাজ করতেন না তিনি। তাঁর দাবি, কেন্দ্রীয় প্রতিনিধি দল নয়, দিল্লি থেকে ভ্যাকসিন পাঠান। 

ফিরহাদ বলেন, কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব নিজেদের অপদার্থতার জন্য হেরেছেন। এখন তাঁরা সেই অপদার্থতা ঢাকার জন্য দিল্লি থেকে কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠাচ্ছে। তারা প্রচার করার চেষ্টা করছে, পশ্চিমবঙ্গে শুধুমাত্র বিজেপিই আক্রন্ত হচ্ছে। ঘটনাটা তা নয়। বিভিন্ন জায়গায় তৃণমূলও আক্রান্ত হয়েছে। আমরা যে কোনও মৃত্যুর বিরুদ্ধে। 

ফিরহাদ বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক প্রমাণ করার চেষ্টা করছে যে শুধু বিজেপিই আক্রান্ত। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে প্রশাসনকে কড়া হতে নির্দেশ দিয়েছেন। বিক্ষিপ্ত যে হিংসা হচ্ছে তাও বন্ধ করতে নির্দেশ দিয়েছেন তিনি। 

তিনি বলেন, ‘রাজ্যের মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে। কিন্তু সেকথা তারা নিজে মুখে বলতে পারবে না। তাই প্রতিনিধিদল পাঠাচ্ছে। নরেন্দ্র মোদীর লজ্জা থাকলে কেন্দ্রীয় দল না পাঠিয়ে ভ্যাকসিন পাঠান।’

পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসার ঘটনা খতিয়ে দেখতে বৃহস্পতিবার চার সদস্যের কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রক। বেলেঘাটা, জগদ্দল, সাতগাছিয়া, নোদাখালি, ক্যানিং ও গোসাবার বিভিন্ন প্রান্তে যাওয়ার কথা তাঁদের। এদিন মেদিনীপুরে আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়ে আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ভি মুরলিধরণ। 

 

বন্ধ করুন