বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনা আক্রান্ত মহম্মদ সেলিম, ভর্তি হাসপাতালে

ফের বঙ্গ সিপিএমে কোভিডের হানা। এবার আক্রান্ত প্রাক্তন সাংসদ ও বর্তমানে সিপিআইএমের সর্বোচ্চ নীতি নির্ধারক কমিটি পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম। করোনায় আক্রান্ত সেলিমকে বাইপাস লাগোয়া একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গিয়েছে কয়েকদিন ধরেই মহম্মদ সেলিমের শরীরটা জুত যাচ্ছিল না। শ্বাসকষ্ট ছিল, পেটেও নানান সমস্যা দেখা দিয়েছিল। সেই কারণে কোভিড টেস্ট করানো হয়। তাতে পজিটিভ আসায় ঝুঁকি না নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সিপিআইএমের এই সুবক্তা নেতাকে। 

এদিন নিজেও টুইট করে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন রায়গঞ্জের প্রাক্তন সাংসদ। সেলিম বলেন যে খুব অল্পই লক্ষণ আছে করোনার কিন্তু চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছি। যাতে পরিবার, বন্ধুবান্ধব ও প্রতিবেশীদের মধ্যে এই সংক্রমণ না ছড়িয়ে যায়, সেটা নিশ্চিত করতেও এই সিদ্ধান্ত বলে জানান সেলিম। 

হালে করোনায় আক্রান্ত হয়েছে ফুয়াদ হালিম। যদিও তিনি এখন সুস্থ। তারও কিছু দিন আগে করোনা পজিটিভ হয়েছিলেন অশোক ভট্টাচার্য। তিনিও করোনাকে পরাজিত করেছেন। তবে এখনওকোভিড পজিটিভ বরিষ্ঠ সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী। এবার সেই তালিকায় যুক্ত হল মহম্মদ সেলিমের নাম। 

রাজ্যে হুহু করে বাড়ছে অ্যাক্টিভ কেসের সংখ্যা। করোনায় লাগাম দেওয়ার জন্য সপ্তাহে দুই দিন করে লকডাউন চালু করেছে রাজ্য। আদৌ তাতে কোনও কাজের কাজ হয় কিনা তা সময়ই বলবে। কিন্তু জাতীয় রাজনীতির মতো রাজ্যেও ক্রমশ বাড়ছে করোনার ছায়া। 

বন্ধ করুন