বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Molestation Allegation against WB Guv: রাজভবনে শ্লীলতাহানির তদন্তে নয়া মোড়, বড় দাবি '১৫ মিনিট' নিয়ে,৩ জনকে তলব পুলিশের

Molestation Allegation against WB Guv: রাজভবনে শ্লীলতাহানির তদন্তে নয়া মোড়, বড় দাবি '১৫ মিনিট' নিয়ে,৩ জনকে তলব পুলিশের

রাজভবনে শ্লীলতাহানির তদন্তে নয়া মোড়, বড় দাবি '১৫ মিনিট' নিয়ে, থানায় তলব ৩ জনকে (HT_PRINT)

এই ঘটনার নয়া সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অভিযোগকারী মহিলা রাজভবনের সিঁড়ি দিয়ে কাঁদতে কাঁদতে নেমে যাচ্ছেন। রিপোর্টে দাবি করা হচ্ছে, সেদিন ওই মহিলা পুলিশের কাছে যাওয়ার আগে এক সচিবের ঘরে গিয়েছিলেন।

রাজভবনে নিজের চেম্বারে রাজ্যপাল সিভি আনন্দ বোস নাকি এক মহিলার শ্লীলতাহানি করেন। এমনই অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন এক মহিলা। অভিযোগকারী মহিলা দাবি করেন, স্কুল শিক্ষকের চাকরির প্রস্তাব দিয়ে রাজ্যপাল তাঁকে কুপ্রস্তাব দিয়েছিলেন। এদিকে সম্প্রতি রাজ্যপাল ঘটনার দিনে রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখিয়েছিলেন। তবে নিজের চেম্বারের ১৫ মিনিটের ফুটেজ তিনি প্রকাশ করেননি। তবে রাজভবনে রাজ্যপালের চেম্বারের সেই ১৫ মিনিটের ভিডিয়ো ফুটেজ নাকি এসেছে পুলিশের কাছে। এদিকে ১৫ মিনিট যাবৎ রাজ্যপালের চেম্বারে কী হয়েছিল, সেই বিষয়ে নাকি পুলিশকে নিজের অভিজ্ঞতার কথাও জানিয়েছেন অভিযোগকারী। (আরও পড়ুন: বাংলায় ক্লিন সুইপ 'দেখছেন' মোদী, শাহের গলায় আবার 'নির্দিষ্ট আসন সংখ্যা')

আরও পড়ুন: বাংলায় এসে সরকারি চাকরি, ডিএ নিয়ে তির ছুড়লেন হিমন্ত, বোঝালেন ৩৬-এর ফারাক

এদিকে মে মাসের ২ তারিখের এই ঘটনার নয়া সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অভিযোগকারী মহিলা রাজভবনের সিঁড়ি দিয়ে কাঁদতে কাঁদতে নেমে যাচ্ছেন। রিপোর্টে দাবি করা হচ্ছে, সেদিন ওই মহিলা পুলিশের কাছে যাওয়ার আগে এক সচিবের ঘরে গিয়েছিলেন। পুলিশ ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, রাজভবনের কনফারেন্স রুমে রাজ্যপালের সঙ্গে প্রায় ১৫ থেকে ১৬ মিনিট ছিলেন তিনি। এই ঘটনার তদন্তে এবার রাজভবনের এক চিকিৎসক ও এক সচিব-সহ তিনজনকে তলব করেছে পুলিশ। এই তিনজনকে পুলিশ জেরা করতে চায়।

আরও পড়ুন: 'শেষের ঘণ্টা' বাজার পরও পরীক্ষার খাতায় 'লিখে চললেন' দিলীপ ঘোষ, আটকাল কমিশন

এদিকে রাজভবনে পুলিশ এবং রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের প্রবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করেছেন রাজ্যপাল। পাশাপাশি রাজভবনের কোনও কর্মীকে পুলিশের সঙ্গে কথা বলতে বারণ করে দিয়েছেন তিনি। এদিকে গত ৮ মে রাজভবনের তরফ থেকে যে সিসিটিভি ফুটেজ প্রকাশ করা হয়েছে, তা নিয়েও আপত্তি রয়েছে অভিযোগকারী মহিলার। সেখানে সেই মহিলার চেহারা প্রকাশ্যে চলে এসেছে। শ্লীলতাহানির অভিযোগ করা কারও পরিচয় প্রকাশ করে দিয়ে রাজ্যপাল আরও একটি 'অপরাধ' করেছেন বলে দাবি করা হয়েছে।

আরও পড়ুন: 'যত সময় যাবে, তত বিকৃত হতে পারে প্রমাণ', রামনবমী হিংসা নিয়ে পর্যবেক্ষণ HC-র

এই আবহে রাজভবনের প্রকাশিত ফুটেজ বাদেও আরও একটি ফুটেজ পুলিশের হাতে এসেছে। রিপোর্ট অনুযায়ী, কলকাতা পুলিশের কাছে যে ফুটেজ পৌঁছেছে, তাতে দেখা যাচ্ছে অভিযোগকারী মহিলা কর্মী কনফারেন্স রুমের নীচের সিঁড়ি দিয়ে কাঁদতে কাঁদতে নেমে যাচ্ছেন। জানা গিয়েছে, পুলিশের কাছে রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ জানানোর আগে সেই মহিলা রাজভবনের এক সচিব এবং এক চিকিৎসকের সঙ্গে কথা বলেছিলেন। এদিকে পুলিশ ইতিমধ্যে জানিয়েছে, কোনও ব্যক্তি বিশেষের বিরুদ্ধে এই তদন্ত হচ্ছে না। বরং রাজভবনের ভিতরে কী ঘটেছিল, তা জানার চেষ্টা করা হচ্ছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল NEET-এ গ্রেস মার্কস পাওয়া ১৫৬৩ জনের মধ্যে ৪৮ শতাংশই ফের দিলেন না পরীক্ষা: NTA মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল IND vs AUS ম্যাচে বৃষ্টির আশঙ্কা! খেলা ভেস্তে গেলে সেমিফাইনালের সমীকরণ কী হবে? বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.