বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল কাউন্সিলারের নামে ফেসবুক অ্যাকাউন্ট বানিয়ে টাকা আদায়, পুলিশে অভিযোগ
মহেশ শর্মা

তৃণমূল কাউন্সিলারের নামে ফেসবুক অ্যাকাউন্ট বানিয়ে টাকা আদায়, পুলিশে অভিযোগ

দলীয় কর্মীদের সতর্ক করে দিয়ে কাউন্সিলার জানিয়ে দেন, তাঁর নাম করে যদি টাকা চাওয়া হয়, তাহলে সেই টাকা না দেওয়া হয়।

তৃণমূল কাউন্সিলারের নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট বানিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল। ইতিমধ্যে পুলিশে অভিযোগ করেছেন ওই তৃণমূল কাউন্সিলার। কেউ যাতে প্ররোচনায় পা না দেন, সে বিষয়ে দলীয় কর্মীদের সতর্ক করে দিলেন ওই কাউন্সিলার।

জোড়াসাঁকো বিধানসভা এলাকায় ৪২ নম্বর ওয়ার্ড থেকে প্রথমবার কাউন্সিলার হিসাবে নির্বাচিত হয়েছেন মহেশ শর্মা। সম্প্রতি তাঁর নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে। ওই ফেসবুক অ্যাকাউন্ট থেকে পরিচিতদের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে টাকা চাওয়া হচ্ছে বলে জানতে পেরেছেন কাউন্সিলার। খবরটি জানতে পারার সঙ্গে সঙ্গেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছেন তিনি। এই প্রসঙ্গে দলীয় কর্মীদের সতর্ক করে দিয়ে কাউন্সিলার জানিয়ে দেন, তাঁর নাম করে যদি টাকা চাওয়া হয়, তাহলে যেন সেই টাকা না দেওয়া হয়।

গোটা বিষয়টি নিয়ে তিনি যে যথেষ্টই বিব্রত, সেকথা বলে তৃণমূল কাউন্সিলার মহেশ শর্মা জানান, ‘‌আমি সবেমাত্র কাউন্সিলার হিসাবে নির্বাচিত হয়েছি। এলাকা ঘুরে মানুষের কাজ করার চেষ্টা করছি। এই সময় কিছু মানুষ অসাধু উপায়ে আমার নাম ব্যবহার করে টাকা তোলার চেষ্টা করছে। আমি কোনওভাবেই এটা মেনে নেব না।’‌ তিনি স্পষ্ট জানান, ‘‌আমার একটি ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। ওই অ্যাকাউন্টটি ভুয়ো।’‌ উল্লেখ্য, এবারেই প্রথম বিজেপি কাউন্সিলার সুনীতা ঝাওয়ারকে পরাজিত করে ৪২ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলার হয়েছেন মহেশ শর্মা। আগের বার বিজেপি জিতলেও এবার এই ওয়ার্ডটি হাতছাড়া হয়ে যায়।

বন্ধ করুন