বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর ছাত্রীদের শাসাতেন যাদবপুরের অভিযুক্ত অধ্যাপক
অভিযুক্ত অধ্যাপক অতনু সাহা। 
অভিযুক্ত অধ্যাপক অতনু সাহা। 

মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর ছাত্রীদের শাসাতেন যাদবপুরের অভিযুক্ত অধ্যাপক

  • ওদিকে বুধবার বিশ্ববিদ্যালয়ে বিভাগীয় প্রধানের পদ থেকে অপসৃত হওয়ার পরই ফেরার হয়ে গিয়েছেন অভিযুক্ত অধ্যাপক। ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ছাত্রীর সঙ্গে সহবাসে অভিযুক্ত যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের বিরুদ্ধে একই রকম অভিযোগ আনলেন আরও কয়েকজন ছাত্রী। অতনু সাহা নামে লিঙ্গুইস্টিকের ওই অধ্যাপককে বুধবারই পদ থেকে সরিয়ে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাঁর বিরুদ্ধে আগেই অভিযোগ দায়ের হয়েছে থানায়।

ছাত্রীদের অভিযোগ, একাধিক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করেছেন ওই অধ্যাপক। তার পর তাদের লাগাতার হুমকি দিতেন তিনি। কাউকে জানালে নিজের ক্ষমতা ব্যবহার করে ছাত্রীদের ক্ষতি করবেন বলে হুমকি দিতেন বলে অভিযোগ অধ্যাপকের বিরুদ্ধে।

ওদিকে বুধবার বিশ্ববিদ্যালয়ে বিভাগীয় প্রধানের পদ থেকে অপসৃত হওয়ার পরই ফেরার হয়ে গিয়েছেন অভিযুক্ত অধ্যাপক। ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। বাড়ি গেলে জানা যায়, বুধবারই বাড়ি ছেড়েছেন তিনি। আবাসনের নিরাপত্তারক্ষী জানান, বুধবার বিকেলে বেরিয়ে যান তিনি। ওদিকে প্রতিবেশীদের দাবি, তাঁর ফ্ল্যাটে মাঝে মাঝেই অচেনা তরুণীদের আসতে দেখেছেন তাঁরা।

পুলিশের তরফে জানা গিয়েছে, তারাও বাড়ি গিয়ে অতনুবাবুর দেখা পায়নি। ওদিকে অভিযোগকারিনীর শারীরিক পরীক্ষার ব্যবস্থা হয়েছে। আবেদন জানানো হয়েছে গোপন জবানবন্দির জন্য। ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘদিন বন্ধ বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে শোরগোল।

 

বন্ধ করুন