বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিজের প্রেমিকের ‘ভোগের জন্য’ মেয়েকে সাজিয়ে দিতেন মা, গ্রেফতার মহিলা

নিজের প্রেমিকের ‘ভোগের জন্য’ মেয়েকে সাজিয়ে দিতেন মা, গ্রেফতার মহিলা

গ্রেফতার করা হয়েছে মা ও তার প্রেমিককে। 

এই ঘটনা কতদিন ধরে হত, আর কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি অভিযুক্ত মা ও তার প্রেমিকের সঙ্গে কথা বলে ঘটনার ব্যাপারে জানার চেষ্টা করা হচ্ছে।

ভয়াবহ ঘটনা বাগুইআটিতে। মায়ের প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতেন কন্যা। আর মেয়ের অভিযোগ মা তাকে জোর করে এই সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য চাপ দিত। এমনকী মায়ের সামনেও দিনের পর দিন ধরে প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য চাপ দিত মা। এমনটাই অভিযোগ মেয়ের। তবে শেষ পর্যন্ত সহ্য করতে না পেরে বাগুইআটি থানায় গিয়ে গোটা ঘটনা খুলে বলেন মেয়ে। মা ও তার প্রেমিকের বিরুদ্ধেও তিনি অভিযোগ দায়ের করেছেন। তারপরই মা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় মা ও তার বন্ধুর ভূমিকা নিয়ে বড় প্রশ্ন উঠছে।  ঠিক কী হয়েছিল ঘটনাটি?

সূত্রের খবর, কৃষ্ণনগরের বাসিন্দা ওই মহিলার স্বামী মারা গিয়েছেন। এরপর তিনি নিউ টাউনে তাঁর ভাইয়ের কাছে থাকতে শুরু করেছিলেন। পরে তারা বাগুইআটি এলাকায় জ্যাংরা হাতিয়ারায় একটি ভাড়াবাড়িতে উঠে যান। এদিকে অভিযুক্ত সুমন ঝা নামে ওই যুবকের সঙ্গে তার আগে থেকেই আলাপ ছিল। পরে সোস্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ফের আলাপ হয়। ওই মহিলার কাছে মাঝেমধ্যেই আসতেন সুমন। মহিলার সঙ্গে ক্রমে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এরপরই আসল ঘটনা।

মহিলার মেয়ের অভিযোগ, মায়ের প্রেমিক মায়ের সামনে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। মায়ের মদতেই সে এই কাজ করত। বার বার বারণ করা সত্ত্বেও শুনত না। তবে লোকলজ্জায় তিনি বিষয়টি চেপে যান। কিন্তু একসময়ে তার সহ্য়ের বাঁধ ভেঙে যায়। কার্যত বাধ্য হয়েই তিনি এরপর পুলিশের কাছে গিয়ে মা ও তার প্রেমিকের বিরুদ্ধে বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ইতিমধ্যেই মা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে। 

এদিকে গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। এদিন থানায় মা ও তার প্রেমিককে নিয়ে আসার সময় মেয়ে নিজেও উপস্থিত ছিলেন। গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। মায়ের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে মেয়ের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই পুলিশ তদন্তে নামে। এই ঘটনা কতদিন ধরে হত, আর কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি অভিযুক্ত মা ও তার প্রেমিকের সঙ্গে কথা বলে ঘটনার ব্যাপারে জানার চেষ্টা করা হচ্ছে। অভিযোগকারী মেয়ের সুরক্ষার জন্য় তৎপর হয়েছে পুলিশ। 

বাংলার মুখ খবর

Latest News

ভয়াবহ ঝঞ্ঝায় দুর্ঘটনার কবলে লন্ডন থেকে সিঙ্গাপুরগামী বিমান, মৃত ১,আহত বহু সাগরে তৈরি ঘূর্ণাবর্ত, গভীর নিম্নচাপ ২দিন পরে, বাংলায় ভারী বৃষ্টি কবে থেকে? ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন সবাই পাহাড়ে বেড়াতে গিয়ে পাথরের উপর পাথর সাজান, কিন্তু এর মানে জানেন? কখন এটি ‘অশুভ’ হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র 'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.