অভিযুক্ত সন্ধ্যা মালো
অভিযুক্ত সন্ধ্যা মালো

অপহরণ নয়, বেলেঘাটায় ২ মাসের শিশুকে মুখে সেলোটেপ পেঁচিয়ে খুন করেছে তার মা

  • সত্য সামনে আসতে সন্ধ্যা মালোর মানসিক স্থিতি জানতে মনোবিদদের সাহায্য নিচ্ছেন চিকিৎসকরা।

বেলেঘাটায় ‘শিশু অপহরণ’-এ চাঞ্চল্যকর তথ্য। ২ মাসের ওই শিশুকন্যাকে খুন করেছেন তারই মা সন্ধ্যা মালো। রবিবার দিনভর জেরার পর বেলেঘাটা থানার তদন্তকারীদের কাছে সেকথা স্বীকার করেছেন তিনি। সন্তানকে খুন করে আবাসনের একটি ম্যানহোলে ঢুকিয়ে রেখেছিলেন তিনি। পরে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।

সন্ধ্যাদেবী জানিয়েছেন, সন্তান মানুষ করতে ব্যতিব্যস্ত হয়ে উঠেছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, শিশুটির মুখে সেলোটেপ জড়িয়ে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এর পর গোটা দিন পরিবার ও পুলিশের কাছে শিশু অপহরণের নাটক করেন তিনি। দেহ লুকিয়ে রাখেন আবাসনের ম্যানহোলে। রাতে পুলিশ তাঁকে নিয়ে গিয়ে ছোট্ট সানায়ার নিথর দেহ ম্যানহোল থেকে উদ্ধার করে।

সত্য সামনে আসতে সন্ধ্যা মালোর মানসিক স্থিতি জানতে মনোবিদদের সাহায্য নিচ্ছেন চিকিৎসকরা। কোন তাড়না থেকে একজন মা তাঁর শিশুসন্তানকে হত্যা করতে পারেন বুঝতে পারছেন না কলকাতা পুলিশের দুঁদে আধিকারিকরাও।

শনিবার দুপুরে বেলেঘাটার মহল্লা অ্যাপার্টমেন্টে শোরগোল পড়ে। জানা যায়, ভবনের তিন তলার বাসিন্দা সন্ধ্যা মালোর শিশুকন্যাকে অপহরণ করেছে এক দুষ্কৃতী। সেই সময় ছাদে কাপড় মেলতে গিয়েছিলেন তাঁর আয়া। তখনই আবাসনের নিরাপত্তারক্ষীর চোখ এড়িয়ে দুষ্কৃতী হানা দেয় বলে দাবি ছিল তাঁর। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে আসে আসল ঘটনা।



বন্ধ করুন