বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দ্বিতীয় হুগলি সেতুতে হৃদরোগে আক্রান্ত বাইক আরোহী, পুলিশের তৎপরতায় বাঁচল প্রাণ

দ্বিতীয় হুগলি সেতুতে হৃদরোগে আক্রান্ত বাইক আরোহী, পুলিশের তৎপরতায় বাঁচল প্রাণ

কোনওক্রমে তাঁকে ধরে সেতুর পাশের রেলিংয়ে বসান অন্যান্যরা।

সোমবার দুপুরে সেতুর কলকাতাগামী লেনের মাঝখানে হঠাৎ দাঁড়িয়ে পড়ে একটি মোটরসাইকেল। সেই সময় আসপাশ দিয়ে যাওয়া মোটরসাইকেল আরোহীদের ওই ব্যক্তির আচরণ অস্বাভাবিক মনে হয়।

ভ্যাপসা গরমে দ্বিতীয় হুগলি সেতুর ওপর মোটরসাইকেল চালাতে চালাতেই হৃদরোগে আক্রান্ত হলেন এক ব্যক্তি। অন্যান্য পথচারীরা উদ্ধার করে তাঁকে বসালের সেতুর ধারের রেলিংয়ে। পুলিশে খবর দিলে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে ভর্তি করা হয়েছে SSKM হাসপাতালে। হাওড়ার আন্দুলের বাসিন্দা ওই ব্যক্তির নাম তাপস পাল বলে জানা গিয়েছে।

সোমবার দুপুরে সেতুর কলকাতাগামী লেনের মাঝখানে হঠাৎ দাঁড়িয়ে পড়ে একটি মোটরসাইকেল। সেই সময় আসপাশ দিয়ে যাওয়া মোটরসাইকেল আরোহীদের ওই ব্যক্তির আচরণ অস্বাভাবিক মনে হয়। বাইকের ওপরে বসেই বুকে হাত দিয়ে কাতরাতে থাকেন তিনি। অন্যান্য বাইক আরোহীরা এসে তাঁকে ধরলে শরীর ছেড়ে দেন। এর পর কোনওক্রমে তাঁকে ধরে সেতুর পাশের রেলিংয়ে বসান অন্যান্যরা। ভাল করে কথা বলতে পারছিলেন না ওই যুবক। উদ্ধারকারী বাইকআরোহীরা জানিয়েছেন, ‘শুধু বলছিলেন বুকে ব্যথা করছে। নামও বলতে পারেননি তিনি। মুখে জল দিলে খেতেও পারেননি।’

ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বুঝে পুলিশে খবর দেন উদ্ধারকারীরা। দ্রুত অ্যাম্বুল্যান্স নিয়ে এসে ওই ব্যক্তিকে SSKM হাসপাতালে ভর্তি করেন তাঁরা।

উদ্ধার হওয়া নথি থেকে জানা গিয়েছে যুবকের নাম তাপস পাল। তিনি হাওড়ার আন্দুলের বাসিন্দা। যুবকের ফোন থেকে খবর দেওয়া হয় পরিবারকে। আপাতত SSKM-এ চিকিৎসাধীন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

রাসেলের বলে দু'টুকরো ট্র্যাভিস হেডের ব্যাট, ঝড় তুলে বদলা নিলেন অজি তারকা- Video বাংলায় এল শহিদ ব্রিজেশের কফিনবন্দি দেহ! মা বলছেন, 'আরও এক পুত্র থাকলেও…' এক রাতের ভাড়া ২ লক্ষ ৮০ হাজার টাকা! সোহিনী-শোভনের বিয়ের ভেন্যু ঘুরে দেখুন ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট 4 ওভার শেষে England Women-র স্কোর 28/1 হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.