বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দ্বিতীয় হুগলি সেতুতে হৃদরোগে আক্রান্ত বাইক আরোহী, পুলিশের তৎপরতায় বাঁচল প্রাণ
কোনওক্রমে তাঁকে ধরে সেতুর পাশের রেলিংয়ে বসান অন্যান্যরা।
কোনওক্রমে তাঁকে ধরে সেতুর পাশের রেলিংয়ে বসান অন্যান্যরা।

দ্বিতীয় হুগলি সেতুতে হৃদরোগে আক্রান্ত বাইক আরোহী, পুলিশের তৎপরতায় বাঁচল প্রাণ

  • সোমবার দুপুরে সেতুর কলকাতাগামী লেনের মাঝখানে হঠাৎ দাঁড়িয়ে পড়ে একটি মোটরসাইকেল। সেই সময় আসপাশ দিয়ে যাওয়া মোটরসাইকেল আরোহীদের ওই ব্যক্তির আচরণ অস্বাভাবিক মনে হয়।

ভ্যাপসা গরমে দ্বিতীয় হুগলি সেতুর ওপর মোটরসাইকেল চালাতে চালাতেই হৃদরোগে আক্রান্ত হলেন এক ব্যক্তি। অন্যান্য পথচারীরা উদ্ধার করে তাঁকে বসালের সেতুর ধারের রেলিংয়ে। পুলিশে খবর দিলে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে ভর্তি করা হয়েছে SSKM হাসপাতালে। হাওড়ার আন্দুলের বাসিন্দা ওই ব্যক্তির নাম তাপস পাল বলে জানা গিয়েছে।

সোমবার দুপুরে সেতুর কলকাতাগামী লেনের মাঝখানে হঠাৎ দাঁড়িয়ে পড়ে একটি মোটরসাইকেল। সেই সময় আসপাশ দিয়ে যাওয়া মোটরসাইকেল আরোহীদের ওই ব্যক্তির আচরণ অস্বাভাবিক মনে হয়। বাইকের ওপরে বসেই বুকে হাত দিয়ে কাতরাতে থাকেন তিনি। অন্যান্য বাইক আরোহীরা এসে তাঁকে ধরলে শরীর ছেড়ে দেন। এর পর কোনওক্রমে তাঁকে ধরে সেতুর পাশের রেলিংয়ে বসান অন্যান্যরা। ভাল করে কথা বলতে পারছিলেন না ওই যুবক। উদ্ধারকারী বাইকআরোহীরা জানিয়েছেন, ‘শুধু বলছিলেন বুকে ব্যথা করছে। নামও বলতে পারেননি তিনি। মুখে জল দিলে খেতেও পারেননি।’

ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বুঝে পুলিশে খবর দেন উদ্ধারকারীরা। দ্রুত অ্যাম্বুল্যান্স নিয়ে এসে ওই ব্যক্তিকে SSKM হাসপাতালে ভর্তি করেন তাঁরা।

উদ্ধার হওয়া নথি থেকে জানা গিয়েছে যুবকের নাম তাপস পাল। তিনি হাওড়ার আন্দুলের বাসিন্দা। যুবকের ফোন থেকে খবর দেওয়া হয় পরিবারকে। আপাতত SSKM-এ চিকিৎসাধীন তিনি।

 

বন্ধ করুন