বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রুদ্ধদ্বার বৈঠক মুকুল–অভিষেকের, ক্যামাক স্ট্রিটের অফিসে তৈরি হল রূপরেখা
অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল রায় (ছবি : এএনআই)
অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল রায় (ছবি : এএনআই)

রুদ্ধদ্বার বৈঠক মুকুল–অভিষেকের, ক্যামাক স্ট্রিটের অফিসে তৈরি হল রূপরেখা

  • ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। সেখানে দু’‌জনের মধ্যে বেশ কিছুক্ষণ বৈঠক হয়।

শুক্রবার তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েই শনিবার ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসলেন তিনি। এখন কিভাবে এগোনো হবে তা নিয়েই দু’‌পক্ষের আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। এদিন দুপুরে সল্টলেকের বাড়ি থেকে বেরিয়ে ক্যামাক স্ট্রিটের অফিসে যান মুকুল রায়। ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। সেখানে দু’‌জনের মধ্যে বেশ কিছুক্ষণ বৈঠক হয়। তারপর সেখান থেকে স্ত্রীকে দেখতে হাসপাতালেও যান তিনি।

প্রায় চার বছর পর তৃণমূল কংগ্রেসে ফিরেছেন মুকুল রায়। এখন দলের সংগঠন বদলে গিয়েছে। সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একসময় এই পদেই ছিলেন মুকুল রায়। তাই সাংগঠনিক কাজকর্ম বুঝে নিতেই এই বৈঠকে বসলেন মুকুল রায়। সূত্রের খবর, বিজেপির বেশ কয়েকজন বিধায়ক ও সাংসদ মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করেছেন। তাঁদের দলে নেওয়া নিয়ে আজ অভিষেকের সঙ্গে আলোচনা হয়েছে।

আবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনে সর্বভারতীয় স্তরে প্রতিদ্বন্দ্বিতা করার উপর জোর দিয়েছে তৃণমূল কংগ্রেস। তাই দিল্লিকে ফোকাস করেই ঘুঁটি সাজাচ্ছে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ও দেশজুড়ে প্রচারের পরিকল্পনা নিয়ে ফেলেছেন। তাতে মুকুলকেও কাজ লাগানো হবে। সেই বিষয়ে আজ দু’‌পক্ষের মধ্যে আলোচনা হয়েছে বলে খবর।

বন্ধ করুন