বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mukul Roy missing: মুকুল রায় নিখোঁজ? বিমানবন্দর থেকে কোথায় গেলেন…

Mukul Roy missing: মুকুল রায় নিখোঁজ? বিমানবন্দর থেকে কোথায় গেলেন…

মুকুল রায়। ফাইল ছবি

সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৬টা থেকে মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না বলে খবর। পরিবারের লোকজন তাঁর কোনও খোঁজ পাচ্ছেন না বলে অভিযোগ। কোথায় গেলেন মুকুল রায়। প্রশ্ন এটাই।

মুকুল রায় কি নিখোঁজ? সোমবার রাতে একাধিক বাংলা সংবাদ মাধ্যমে এনিয়ে সংবাদ পরিবেশিত হতেই হইচই পড়ে যায় বাংলায়। একটি সর্বভারতীয় বৈদ্যুতিন সংবাদ মাধ্যমে বলা হয়েছে তাঁকে এদিন দুজন পরিচিত লোক কলকাতা বিমানবন্দরে যান। কলকাতা বিমানবন্দরে প্রবেশ করেন তারা। কিন্তু তারপর কোথায় গেলেন? এদিকে রাত পর্যন্ত মুকুল রায়ের খোঁজ মিলছে না খবর। এনিয়ে মিসিং ডায়েরি করা হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। কিন্তু কোথায় গেলেন মুকুল রায়?

এদিকে পুলিশ গোটা বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে। পরিবারের তরফে এনিয়ে মিসিং ডায়েরি করা হয়েছে। এদিকে তাঁর ছেলে শুভ্রাংশু রায় এনিয়ে খোঁজ চালাচ্ছেন বলে খবর। সূত্রের খবর, মুকুল রায় যে দুজনের সঙ্গে বেরিয়েছিলেন তাঁরা তাঁর পরিচিত। তাঁদের সঙ্গে তিনি প্রায়ই বেরোতে। কিন্তু এদিন এয়ারপোর্টে যাওয়ার পরে মুকুলের সঙ্গে আর যোগাযোগ করা যাচ্ছে না বলে দাবি করা হচ্ছে।

তবে গোটা ঘটনায় হইচই পড়ে গিয়েছে।তবে কি বিমান ধরে অন্য় কোথাও চলে গেলেন মুকুল? গোটাটাই রহস্যে মোড়া। এদিকে মুকুল রায়ের সম্প্রতি চিকিৎসা হয়েছিল। তাঁর মাথায় চিপ বসানো হয়েছিল বলে খবর। তিনি কিছুটা অসুস্থ। কিন্তু কোথায় গেলেন একসময় বাংলার রাজনীতির চাণক্য বলে পরিচিত মুকুল রায়?

সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৬টা থেকে মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না বলে খবর। পরিবারের লোকজন তাঁর কোনও খোঁজ পাচ্ছেন না বলে অভিযোগ। কোথায় গেলেন মুকুল রায়। প্রশ্ন এটাই।

তবে রাতে বিভিন্ন সূ্ত্রে জানা গিয়েছে তিনি নাকি দিল্লিতে চলে গিয়েছেন। এদিকে সংবাদ মাধ্যমের তরফ থেকে থানার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তবে মিসিং ডায়েরি সংক্রান্ত ব্যাপারে থানা থেকেও কোনও বিষয় স্বীকার করা হয়নি। তবে তিনি শেষ পর্যন্ত কোথায় গেলেন সেটা নিয়ে ধোঁয়াশা থেকেই গিয়েছে। তার সঙ্গেই পরতে পরতে রহস্য দানা বেঁধেছে।

এদিকে কিছুদিন ধরেই সক্রিয় রাজনীতিতে বিশেষ দেখা যেত না মুকুল রায়কে। তবে সেই মুকুল রায়ের আচমকা খোঁজ না পাওয়াকে কেন্দ্র করে চরম চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

এদিকে বাংলার রাজনীতিতে বরাবরই প্রাসঙ্গিক মুকুল রায়। তবে তাঁর রাজনৈতিক অবস্থান বর্তমানে কী তা নিয়ে নানা কথা বলা হয়ে থাকে। তবে সেই মুকুল রায় কোথায় তা নিয়েও এবার রহস্য় ছড়াল আচমকাই। তবে তিনি দিল্লিতে গিয়েছেন বলে রাতে বিভিন্ন সূত্রে জানা গিয়েছে।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

NEET ও NET নিয়ে মুখ বাঁচাতে ভরসা ISRO-র প্রাক্তনী! দিল স্বচ্ছ পরীক্ষার আশ্বাস অভিযুক্তদের নার্কো টেস্ট করাতে পারে বিহার পুলিশ, NEET তদন্তে এবার বিরাট মোড় জমে উঠেছে সুপার ৮ স্টেজে গ্রুপ টু-র লড়াই, অঙ্কটা ঠিক কেমন? শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| এবারের ইউরো কাপে এখনও পর্যন্ত কেমন পারফরমেন্স ফরাসি ফুটবলারদের? আর জল জমবে না ব্যান্ডেল সাবওয়েতে, বিরাট পরিকল্পনা রেলের, মনে হবে বিদেশে আছেন! BB OTT 3-তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় কত জানেন? ২৩ বছর পর আবার ‘কসুর’-এ আফতাব, এবারও কি ম্যাজিক দেখাতে পারবেন তিনি হিমসাগর থেকে আম্রপালি আম পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী, মোদী–শাহ সহ আর কারা পেলেন?

T20 WC 2024

‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.