বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিলীপ ঘোষ কোথায় কেন গিয়েছিলেন জানি না, মোদীর ফোনের পরেও বেসুরো মুকুল
মুকুল রায়। ফাইল ছবি
মুকুল রায়। ফাইল ছবি

দিলীপ ঘোষ কোথায় কেন গিয়েছিলেন জানি না, মোদীর ফোনের পরেও বেসুরো মুকুল

  • দিলীপ ঘোষের সফর নিয়ে বৃহস্পতিবার মুকুল রায়ের সঙ্গে দেখা হলে তিনি বলেন, ‘দিলীপ ঘোষ কোথায়, কেন গিয়েছিলেন তা আমি জানি না। দিলীপ ঘোষ যে সময় হাসপাতালে গিয়েছিলেন সেই সময় শুভ্রাংশুও সেখানে ছিলেন না'।

ছেলে শুভ্রাংশুর পর এবার বেসুরো মুকুলও। বুধবার রাতে তাঁর স্ত্রীকে দেখতে দিলীপ ঘোষের হাসপাতালে যাওয়াকে তেমন গুরুত্বই দিলেন না বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। বৃহস্পতিবার সংবাদমাধ্যমে মুকুলের মন্তব্যে একপ্রকার স্পষ্ট, বিজেপিতে তাঁর বাস আর দিনকয়েকের। 

করোনা আক্রান্ত হয়ে গত ১১ মে থেকে হাসপাতালে ভর্তি মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণাদেবী। বুধবার সন্ধ্যায় তাঁকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে মুকুলবাবুর ছেলে শুভ্রাংশুর কথা হয়। এর কিছুক্ষণের মধ্যে সেখানে পৌঁছন দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষের সফর নিয়ে বৃহস্পতিবার মুকুল রায়ের সঙ্গে দেখা হলে তিনি বলেন,

‘দিলীপ ঘোষ কোথায়, কেন গিয়েছিলেন তা আমি জানি না। দিলীপ ঘোষ যে সময় হাসপাতালে গিয়েছিলেন সেই সময় শুভ্রাংশুও সেখানে ছিলেন না'। তিনি আরও বলেন, দিলীপ ঘোষের সঙ্গে আমার কোনও কথা হয়নি, যোগাযোগ হয়নি, যে কেউ হাসপাতালে যেতে পারেন, দেখা করতে পারেন, তাতে আপত্তির কিছু নেই। আমার স্ত্রী অসুস্থ। এমন সময় যাঁরা তাঁকে দেখতে গিয়েছেন, তাঁদের তিনি প্রণাম জানাই’।

তাঁর স্ত্রীকে দেখতে দলের রাজ্য সভাপতির হাসপাতালে যাওয়ার পর মুকুল রায়ের প্রতিক্রিয়ায় স্পষ্ট, বিজেপি রাজ্য নেতৃত্বের সঙ্গে সম্পর্ক একেবারেই সুরেলা নয় তাঁর। মুকুলের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, তিনি ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর বিজেপির তরফে কেউ দেখা করতে যাননি। যদিও বৃহস্পতিবার সকালে কৃষ্ণাদেবীর কুশল জানতে মুকুলকে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

বন্ধ করুন