বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'পার্থর গ্রেফতারিতে ক্ষতিগ্রস্ত ভাবমূর্তি মন্ত্রিসভায় রদবদল করে মেরামত অসম্ভব'
তৃণমূলে যোগদান করছেন মুকুল রায়। (HT_PRINT)

'পার্থর গ্রেফতারিতে ক্ষতিগ্রস্ত ভাবমূর্তি মন্ত্রিসভায় রদবদল করে মেরামত অসম্ভব'

  • এদিন সাংবাদিকরা মুকুলবাবুকে প্রশ্ন করেন, মন্ত্রিসভায় রদবদলে দলের ভাবমূর্তি উদ্ধার হবে কি? জবাবে মুকুল বলেন, ‘মন্ত্রিসভায় রদবদল করে ভাবমূর্তি বদলায় না।’ তখন সাংবাদিকরা প্রশ্ন করেন, ভাবমূর্তি কীসে বদলায়?

মন্ত্রিসভায় রদবদল করে ভাবমূর্তি বদলানো যায় না। সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই দাবি করলেন তৃণমূলের প্রবীণ পাণ্ডব মুকুল রায়। এদিন মন্ত্রিসভায় রদবদল নিয়ে কার্যত উদাসীন শোনায় তাঁকে।

এদিন সাংবাদিকরা মুকুলবাবুকে প্রশ্ন করেন, মন্ত্রিসভায় রদবদলে দলের ভাবমূর্তি উদ্ধার হবে কি? জবাবে মুকুল বলেন, ‘মন্ত্রিসভায় রদবদল করে ভাবমূর্তি বদলায় না।’ তখন সাংবাদিকরা প্রশ্ন করেন, ভাবমূর্তি কীসে বদলায়? জবাবে মুকুল জানান, ‘ভাবমূর্তি বদলায় ভাবমূর্তি দিয়ে।’ এর পর সাংবাদিকরা জানতে চান, কেন মন্ত্রিসভায় রদবদল করছেন মমতা বন্দ্যোপাধ্যায়? জবাবে মুকুল বলেন, ‘সেটা উনিই বলতে পারবেন।’

মুকুলের মন্তব্যে নানা মহলে শুরু হয়েছে নানা গুঞ্জন। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের পর PAC-র চেয়ারম্যান পদ পেয়েছিলেন তিনি। কিন্তু বিজেপির লাগাতার চাপে সেই পদ থেকে তাঁকে সরিয়ে দিয়েছেন স্পিকার। এর পর মুকুল কার্যত পদহীন। তাঁর মন্ত্রী হওয়ারও কোনও সম্ভাবনা নেই। তাই কি মুকুল বলতে চাইলেন, পার্থর গ্রেফতারিতে তৃণমূলের ভাবমূর্তি যে ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তা উদ্ধার করা অসম্ভব?

সোমবার নবান্নে এক সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, বুধবার বিকেল ৪টেয় রাজ্য মন্ত্রিসভায় রদবদল হবে। সেখানে জায়গা পাবে ৫ – ৬ জন নতুন মন্ত্রী।

 

বন্ধ করুন