বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপির নবান্ন অভিযানে মাথা ফাটল মীনাদেবী পুরোহিতের
হাসপাতালে চিকিৎসাধীন আহত মীনাদেবী পুরোহিত।

বিজেপির নবান্ন অভিযানে মাথা ফাটল মীনাদেবী পুরোহিতের

  • মঙ্গলবার দুপুরে বড়বাজার থেকে বিশাল মিছিল রওনা দেয় নবান্নের উদ্দেশে মিছিল কিছুটা এগোতেই পথ আগলে দাঁড়ায় পুলিশ। পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করেন বিজেপি কর্মীরা। পালটা ইট ছোড়ে পুলিশও।

বিজেপির নবান্ন অভিযানে অংশগ্রহণ করে মাথা ফাটল কলকাতা পুরসভার প্রবীণ কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের। মঙ্গলবার বড়বাজার থেকে মিছিল করে এগনোর সময় ইটের আঘাতে মাথা ফাটে তাঁর। তবে ইট কে ছুড়েছে তা জানা যায়নি।

মঙ্গলবার দুপুরে বড়বাজার থেকে বিশাল মিছিল রওনা দেয় নবান্নের উদ্দেশে মিছিল কিছুটা এগোতেই পথ আগলে দাঁড়ায় পুলিশ। পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করেন বিজেপি কর্মীরা। পালটা ইট ছোড়ে পুলিশও। এর মধ্যেই মাথায় হাত রেখে লুটিয়ে পড়েন মীনাদেবী পুরোহিত। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে একটি বেসরকারি হাসপাতালে যান বিজেপি নেতাকর্মীরা। সেখানে তাঁর মাথায় বেশ কয়েকটি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। বিজেপির দাবি, পুলিশের ছোড়া ইটে মাথা ফেটেছে প্রবীণ কাউন্সিলরের। তবে কার ছোড়া ইটে মীনাদেবীর মাথা ফেটেছে তা এখনো পরিষ্কার নয়।

বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে এদিন কলকাতা ও হাওড়ার একাংশ জুড়ে রণক্ষেত্রের চেহারা নেয়। পুলিশের তরফে যত প্রতিরোধ গড়ে তোলা হয় ততই আগ্রাসী হয়ে ওঠেন বিজেপি নেতাকর্মীরা। বিকেল পর্যন্ত সাঁতরাগাছি স্টেশনের কাছে পুলিশ – বিজেপি খণ্ডযুদ্ধ চলেছে।

মীনাদেবী পুরোহিতের আহত হওয়ার ভিডিয়ো টুইট করেছেন বিজেপি নেতা আশুতোষ ঝা। পরিস্থিতির ওপর নজর রাখা হচ্ছে বলে জানিয়েছে জাতীয় মহিলা কমিশন।

 

 

বন্ধ করুন