বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নবান্ন অভিযান: বিজেপির সাধারণ কর্মীদের নিয়ে উদ্বেগে দেবাংশু, খুব দরদ! পালটা BJP
মমতা বন্দ্যোপাধ্যায় ও দেবাংশু ভট্টাচার্য। (ফাইল ছবি, ফেসবুক Debangshu Bhattacharya Dev)

নবান্ন অভিযান: বিজেপির সাধারণ কর্মীদের নিয়ে উদ্বেগে দেবাংশু, খুব দরদ! পালটা BJP

  • এক নেট নাগরিক লিখেছেন, চিন্তা করবেন না। ঝান্ডা ও ডান্ডা দুটোই উঁচু করে কাঁধে নিয়ে আমরা নবান্নে যাব। অপর একজন লিখেছেন খুব যে দরদ দেখছি! অপর একজন লিখেছেন মায়ের চেয়ে মাসির দরদ বেশি।

আগামী ১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযান। সেই অভিযান সফল করতে বিজেপি চেষ্টার কিছু ত্রুটি রাখছে না। এবার বিজেপির নবান্ন অভিযান নিয়ে গেরুয়া শিবিরের সাধারণ কর্মীদের সতর্ক করলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য।

বাস্তবিকই বিজেপির কর্মসূচি নিয়ে বিরোধী দলের সাধারণ কর্মীদের সতর্ক করলেন তৃণমূলের দেবাংশু। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'বিজেপির সাধারণ কর্মীরা সাবধান। নবান্ন অভিযানের দিন আপনাদের মধ্যে থেকে হতভাগ্য কোনও সাধারণ কর্মী যেন নেতাদের নিকৃষ্ট রাজনৈতিক অভিসন্ধির শিকার না হন, খেয়াল রাখবেন। মিডিয়ার কভারেজ শেষ হয়ে আসার পর নেতারা কিন্তু আর ফিরেও তাকাবেন না.. যা যাবে আপনার যাবে, আপনাদের যাবে। এই দল সব করতে পারে।'

এখানেই প্রশ্ন ঠিক কোন দিকে ইঙ্গিত করলেন দেবাংশু? তবে কি  এবার নবান্ন অভিযানে বড় গণ্ডগোলের আশঙ্কা? এদিকে গোয়েন্দা রিপোর্টেও এনিয়ে আশঙ্কার কথা শোনা গিয়েছে। তবে কি নবান্ন অভিযানে কোনও বিজেপি কর্মীর গণ্ডগোলের মাঝে পড়ে প্রাণহানির আশঙ্কা করছেন দেবাংশু?

এনিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। এনিয়ে নেট নাগরিকরাও অশান্তির আশঙ্কা করছেন। এমনকী যাতে কোনওভাবেই গুলি চালনার নির্দেশ দেওয়া না হয় সেব্যাপারেও অনুরোধ করা হয়েছে নেট নাগরিকদের তরফে।

এক নেট নাগরিক পালটা লিখেছেন, চিন্তা করবেন না। ঝান্ডা ও ডান্ডা দুটোই উঁচু করে কাঁধে নিয়ে আমরা নবান্নে যাব। অপর একজন লিখেছেন, খুব যে দরদ দেখছি! অপর একজন লিখেছেন, মায়ের চেয়ে মাসির দরদ বেশি।

বন্ধ করুন