বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নবান্ন অভিযান: ‘ক্ষমতায় এলে কী করত!’ পুলিশের জ্বলন্ত গাড়ির ছবি টুইট অভিষেকের
এভাবেই পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। (টুইটার, অভিষেক বন্দ্যোপাধ্যায়।)

নবান্ন অভিযান: ‘ক্ষমতায় এলে কী করত!’ পুলিশের জ্বলন্ত গাড়ির ছবি টুইট অভিষেকের

  • কলকাতার রাস্তায় প্রকাশ্যে এভাবেই জ্বালিয়ে দেওয়া হল পুলিশের গাড়ি। সেই ছবিই টুইটে তুলে আনলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে ইতিমধ্যেই বিজেপি নেতৃত্বের দাবি, বিজেপি অশান্তিতে বিশ্বাস করে না। এই ঘটনার সঙ্গে দলের কেউ যুক্ত নয়।

বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে মঙ্গলবার দফায় দফায় উত্তেজনা। পুলিশের গাড়িতেও আগুন ধরিয়ে দেওয়া হয়। এমনকী কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার পদমর্যাদার এক আধিকারিককেও মাটিতে ফেলে মারধর করার অভিযোগ উঠেছে বিজেপির কর্মীদের বিরুদ্ধে। এবার সেই অশান্তির ঘটনা তুলে ধরে সামগ্রিক পরিস্থিতি নিয়ে টুইট করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর সঙ্গেই কলকাতার রাস্তায় পুলিশের গাড়িতে আগুন ধরানোর সেই ভয়াবহ ছবি টুইটের সঙ্গে সংযুক্ত করেছেন তিনি।

তিনি টুইট করে লিখেছেন, শুধু আজকে বাংলা নয়, গোটা দেশ দেখল বিজেপির গুন্ডারা আমাদের সিটি অফ জয়তে কী করতে পারে! এটা ভেবেই শিউরে উঠছি যদি ওরা ক্ষমতায় আসত তবে কী করত। তাদের প্রত্যাখ্যান করার জন্য পশ্চিমবঙ্গকে ধন্যবাদ। এখন ভারতের সময় এসেছে তাদের প্রত্যাখ্যান করা।

আর তার সঙ্গেই তিনি পুলিশের গাড়িতে আগুন ধরানোর সেই ভয়াবহ ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে পুলিশের একটি পিসিআর ভ্যানের সামনে বিজেপির পতাকা নাড়াচ্ছেন একজন। এরপর শুরু হল লাঠি নিয়ে হামলা। তারপরই গাড়ির সিটে আগুন ধরিয়ে দেওয়া হয়। সেই ছবি মোবাইলবন্দি করার জন্য হুড়োহুড়ি। তারপরই দেখা যায় দাউ দাউ করে জ্বলছে পুলিশের গাড়ি।

কলকাতার রাস্তায় প্রকাশ্যে এভাবেই জ্বালিয়ে দেওয়া হল পুলিশের গাড়ি। সেই ছবিই টুইটে তুলে আনলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে ইতিমধ্যেই বিজেপি নেতৃত্বের দাবি, বিজেপি অশান্তিতে বিশ্বাস করে না। এই ঘটনার সঙ্গে দলের কেউ যুক্ত নয়। পুলিশের লোকজন এই ঘটনার নেপথ্যে থাকতে পারে। তৃণমূলের জেহাদিরা এসব করেছে। দাবি বিজেপির। 

 

বন্ধ করুন