বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাওড়া ময়দানে BJPর বিক্ষোভে মিলেছে আগ্নেয়াস্ত্র, দাবি পুলিশের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হাওড়া ময়দানে BJPর বিক্ষোভে মিলেছে আগ্নেয়াস্ত্র, দাবি পুলিশের

  • এক বিক্ষোভকারীকে তাড়া করে ধরে ফেলেন পুলিশকর্মীরা। তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে দাবি করেন পুলিশকর্মীরা। তবে সেই কর্মীকে গ্রেফতার করা হয়েছে কি না তা জানায়নি পুলিশ।

বিজেপির ‘নবান্ন চলো’ কর্মসূচিতে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র। বৃহস্পতিবার দুপুরে কর্মসূচি চলাকালীন এক বিজেপি কর্মীর কাছ থেকে আগ্নেয়াস্ত্রটি উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের। যদিও বিজেপির দাবি, তাদের মিছিলে পরিকল্পনা করে দুষ্কৃতীদের ঢুকিয়ে দিয়েছে তৃণমূল। তাদের কাছ থেকেই উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। 

এদিন দুপুরে বিজেপির নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধে কলকাতা ও হাওড়ায়। হাওড়া ময়দানের কাছে জিটি রোডের ওপর ব্যারিকেড করে বিজেপি কর্মীদের বাধা দেয় পুলিশ। এর পরই রণক্ষেত্র হয়ে  ওঠে গোটা এলাকা। বিক্ষোভকারীদের দিক থেকে উড়ে আসে ইট-পাটকেল বোমা। পালটা কাঁদানে গ্যাসের সেল ছোড়েন পুলিশকর্মীরা। 

এরই মধ্যে এক বিক্ষোভকারীকে তাড়া করে ধরে ফেলেন পুলিশকর্মীরা। তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে দাবি করেন পুলিশকর্মীরা। তবে সেই কর্মীকে গ্রেফতার করা হয়েছে কি না তা জানায়নি পুলিশ। এক পুলিশকর্মীকে রিভলভারটি হাতে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যেতে দেখা যায়। তিনি জানান, অগ্নেয়াস্ত্রটি পুলিশের নয়। এর বেশি কিছু বলতে চাননি তিনি। 

হাওড়া ময়দানে বিক্ষোভকারীদের দিক থেকে বোমা ছোড়া ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিজেপির কর্মসূচিতে গন্ডগোল পাকাতে দুষ্কৃতীদের ঢুকিয়ে দিয়েছে তৃণমূল। তারাই বোমাবাজি করেছে। বিজেপি শৃঙ্খলাবদ্ধ দল। তারা এসব করে না। 

 

বন্ধ করুন